1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব পলাশবাড়ীর অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য তৈরী হচ্ছে ১২ বীর নিবাস জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ

উখিয়ায় নকল স্বর্ণেরবারসহ প্রতারক চক্রের সদস্য গ্রেফতার

  • আপডেট করা হয়েছে : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৫ বার দেখা হয়েছে

কায়সার হামিদ মানিক,স্টাফ রিপোর্টার কক্সবাজার।
কক্সবাজার উখিয়ার পালংখালী ইউনিয়নের মরাগাছতলা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্য নুরুল কবির নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

শনিবার সন্ধ্যা ৬ টার দিকে পালংখালীর মরাগাছতলা রোহিঙ্গা বাজারস্থ ইউসুফের বিকাশ দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত কক্সবাজার সদর পিএমখালী ইউনিয়নের পাতালী গুলেরপাড়া এলাকার সিরাজুল হক এর ছেলে নুরুল কবির (৩৮)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিঃ পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে রোববার এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, ৯ নং ক্যাম্পের মৃত আবু বক্কর ছিদ্দিকের স্ত্রী বিবি আয়েশা হোয়াইক্যং ক্যাম্পে হাজির হয়ে একটি অভিযোগ দায়ের করেন যে গত বৃহস্পতিবার তিনি সিএনজিতে করে যাওয়ার পথিমধ্যে উক্ত সিএনজিতে থাকা কতিপয় প্রতারক চক্রের সদস্যরা তাকে কিছু স্বর্ণের বার দেখায় এবং সেগুলো তারা বিক্রয় করবে বলে জানায়। এরপর তারা বিভিন্ন প্রলোভন দেখালে ভিকটিম তা ক্রয় করতে রাজি হয়ে প্রতারকদের চাহিদামত তার ব্যবহৃত ১ টি স্বর্ণের আংটি প্রদান করলে প্রতারক চক্রের সদস্যরা মরাগাছতলা এলাকায় পৌঁছালে সিএনজিটি থামিয়ে ভয়ভীতি দেখিয়ে সিএনজি থেকে তাকে নামিয়ে চলে যায়।

উক্ত অভিযোগের সত্যতা যাচাইয়ের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার মোঃ হাফিজুর রহমান এর নেতৃত্বে শনিবার আনুমানিক সন্ধ্যা ৬ ঘটিকায় অভিযোগকারীকে নিয়ে উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ মরাগাছতলা রোহিঙ্গা বাজারস্থ ইউসুফের বিকাশ দোকানের সামনে পৌঁছালে অভিযুক্ত আসামীদের একটি সিএনজিতে বসে থাকতে দেখা যায়। র‌্যাব সদস্যদর উপস্থিতি টের পেয়ে প্রতারক চক্রের সদস্যরা পালানোর চেষ্টা করলে নুরুল কবির (৩৮),কে ধৃতসহ সিএনজিটি জব্দ করা হয়।এ সময় আসামীর সহযোগী ৩ জন অজ্ঞাতনামা পালিয়ে যায়। ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর নিকট হতে ২ টি নকল স্বর্ণের বার উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, পলাতক আসামীদের সহযোগীতায় দীর্ঘদিন যাবৎ মানুষজনের সাথে বিভিন্নভাবে প্রতারণা করে আসছে।

উদ্ধারকৃত আলামত, ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে ভিকটিম নিজে বাদী হয়ে উখিয়া থানায় মামলা দায়ের করেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft