1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:০১ পূর্বাহ্ন

বগুড়া শেখেরকোলায় চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা’র মুক্তির দাবীতে মানববন্ধন

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১৩ বার দেখা হয়েছে

নুরনবী রহমান/সাইদুর রহমান সাজু, মহাস্থান বগুড়া থেকেঃ বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের পর পর ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান ও মুক্তি যোদ্ধা পরিবারের সন্তান রশিদুল ইসলাম মৃধার মুক্তির দাবীতে শুক্রবার বাদ জুম্মা বোর্ডের বাজারে বিশাল মানব বন্ধনের আয়োজন করা হয়।


শেখেরকোলা ইউনিয়ন আওয়ামীরীগের সভাপতি ও প্যানেল চেয়ারম্যান মীর্জা হাকিমের সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন ইউপি সদস্য নতুন সরকার, তাজুল ইসলাম, হাফিজার রহমান, এমদাদুল হক, , আলহাজ্ব বাদশা মিয়া, বাদল মিয়া, মোবারক হোসেন, সনি বেগম, রুজিনা বেগম, লাভলী বেগম, প্রভাষক ফেরদৌস আলম, , এনামুল হক নাসিম, ছামছুল আলম,রাশেদুজ্জামান রশিদ, রেজাউল করিম পাইকার, আবু বক্কর সিদ্দিক, নাজমুল হাসান জুয়েল, এনামুল হক, আঃ কুদ্দুস, সহ ইউনিয়নের গন্য মান্য ব্যক্তি বর্গ।


সভাপতির বক্তব্যে মীর্জা হাকিম বলেন, চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা ছিলেন একজন ভাল মানুষ। তিনি সর্বদায় ইউনিয়নের ও গরীব দঃখীদের কিভাবে উন্নয়ন করা যাবে সে চিন্তাই তিনি করতেন। তিনি কখনও এ হত্যা মামলার সাথে জড়িত নয় বলে আমি আশা করি। দুলাল হোসেনের পরিচালনায় অন্যান্য বক্তারা বলেন, ষড়যন্দ্র ও মিথ্যা মামলার শিকার ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা । ৪ বারের নির্বাচিত একজন চেযারম্যান কখনও হত্যা মামলার সাথে জড়িত থাকতে পারেনা বলে আমরা আশা করছি। তিনি ষড়যন্ত্রের শিকার। তার মুক্তির দাবী জানাচ্ছি। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে আশা করছি তিনি উচ্চ আদালতের মাধ্যমে মুক্তি পেয়ে আমাদের মাঝে ফিরে এসে পুনরায় ইউনিয়নের জনগনের সেবা করবেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft