1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৬ অপরাহ্ন

সিংড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড, অসহায় বৃদ্ধার পাশে- প্রতিমন্ত্রী পলক

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১০ বার দেখা হয়েছে

নাটোর চলনবিল
প্রতিনিধি
হাসিবুর রহমান:
রাতের আধারে দুটি বাড়ি পুড়ে ছারখার বৃদ্ধা হালিমার আর্তনাদ এই শিরোনামে একটি ফেসবুক পোষ্ট তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি’র নজরে আসলে তিনি সাথে সাথে নাটোরের সিংড়া পৌরসভার ৭নং ওয়ার্ড নিংগইন গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ড হালিমা (৭১) ও দুলেনা খাতুন (২৭) নামে দু অসহায় পরিবারকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

স্থানীয় সূত্রে জানা যায়, সিংড়া পৌর এলাকার ভাটোপাড়া মহল্লার হালিমা (৭১) নামে এক বৃদ্ধা ও দুলেনা খাতুন ( ২৭) গতকাল রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে বাড়ি ঘর পুড়ে ছারখার হয়ে যায়।

আজ (বৃহস্পতিবার) ১৩ অক্টোবর দুপুরে নাটোর-৩ সিংড়া আসনের সংসদ সদস্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি’র নির্দেশনায় সেই অসহায় পরিবারের মাঝে শুকনো খাবার সহ চাউল, ডাউল তেল ইত্যাদি পৌঁছে দেয় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলামিন সরকার।

উপস্থিত ছিলেন, সিংড়া মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রবিন খান, প্রচার সম্পাদক ফজলে রাব্বি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শুভ চন্দ্র, শিক্ষক শাহিন আলম প্রমূখ।

পিআইও আলামিন সরকার বলেন, আগামী রবিবারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মন্ত্রী মহোদয়ের পক্ষ থেকে নগদ অর্থ ও টিন দেওয়া হবে আজ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনো খাবার সহ চাউল, ডাউল, তেল ইত্যাদি সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft