1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
সিলেটের বিশ্বনাথ উপজেলার নিভৃত পল্লীর মানুষের যাতায়াতের ব্যবস্থা করে দিলেন লন্ডন প্রবাসী সুনাহওয়ার আলী কৃষকদের প্রশিক্ষণ দিতে রাজশাহীতে ফার্মার স্কুলের যাত্রা শুরু নাটোরে কোর্ট এর ভবন উদ্বোধন করলেন আইন মন্ত্রী আনিসুর রহমান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কমরেড শহীদ কম্পরাম সিংহের স্মৃতি কমপ্লেক্স উদ্বোধন  ঠাকুরগাঁও -৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির হাফিজ বিজয়ী  কাজিপুরের খাসজমি দখল মুক্ত করলেন উপজেলা নির্বাহী অফিসার তুমব্রুতে আশ্রয় নেওয়া ৩ হাজার রোহিঙ্গাকে অন্যত্র সরানো হবে মধুপুরে কৃষি মন্ত্রীর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত আমি এ ফলাফল মানি না: হিরো আলম রাজধানীর এফডিসি থেকে পরিচালক শফিক হাসান গ্রেফতার

রাজশাহীর বায়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ!

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর উপকন্ঠ নওহাটা পৌরসভার বায়া বাজারে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে নিরীহ ব্যক্তির দু’টি আধাপাকা দোকান ঘর স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যক্তি অবৈধভাবে দেখলে নেওয়ার পাঁয়তারা করছে বলে অভিযোগ উঠেছে। মহামান্য আদালত নিষেধাজ্ঞা জারি করলেও তা মানছেন জবরদখলকারীরা। এতে অসহায় হয়ে পড়েছে বায়া স্কুল এন্ড কলেজের অফিস সহায়ক জাহাঙ্গীর আলম।

রাজশাহী নওহাটা পৌরসভার বায়া বাজারে দু’টি আধাপাকা দোকান ঘর স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যাক্তি দখলে নেওয়ার পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছেন জাহাঙ্গীর আলম। এ ব্যাপারে তিনি ন্যায় বিচারের স্বার্থে প্রভাবশালীরা যাহাতে বেআইনীভাবে তার সম্পত্তি জোরপূর্বক দখল নিতে না পারে বা দোকন ঘর ভাঙ্গচুর করতে না পারে সেই মর্মে প্রভাবশালী ব্যাক্তি এন্তাজুল আলী, তার দুই ছেলে সোহাগ আলী এবং রাজুকে বিবাদী করে রাজশাহী জেলা সদর সিনিয়র সহকারী জজ আদালতে চিরস্থায়ী নিষেধাজ্ঞার মামলা করেন। মামলাটি আমলে নিয়ে মহামান্য আদালত নিষেধাজ্ঞা জারি করেন।
এরপরও বিবাদিগণ বিভিন্নভাবে ভয়ভীতি প্রদান করে গত ১২ অক্টোবর সকাল থেকে নালিশি সম্পত্তির উপর বিবাদীরা আরো ১০/১২জন এসে জোর পূর্বক ইট-বালি দিয়ে দোকান তৈরী করে দখলের চেষ্টা করে। এতে বাদি পক্ষ গত বুধবার (১২ অক্টোবর) রাতেই রাজশাহী মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণের লিখিত আবেদন করেন ।

আবেদন সূত্রে জানা গেছে, এয়ারপোর্ট থানাধিন বায়া মোড়স্থ দাগ নং ৩০৯, পরিমান দশমিক ০১৭৫ একর দোকান জমি আছে। উক্ত জমি নিয়ে বিবাদীদের সহিত দীর্ঘদিন ধরে বিরোধ চলিয়া আসিতেছে। এনিয়ে বিজ্ঞ আদালতে একটি মামলা চলমান আছে এবং আদালত হইতে উক্ত জমির উপর নিষেধাজ্ঞা জারী আছে। বাদি জাহাঙ্গীর আলম বলেন, আমার জমির পাশের্^ বিবাদীদের জমি থাকায় জোর পূর্বক আমার দোকানঘরের পেছঁনে গত বুধবার (১২ অক্টোবর) ইট দিয়ে দোকানঘর তৈরী করে দখলের চেষ্টা করে। আমি বিষয়টি জানার পর সন্ধ্যা ৭টার দিকে ঘটনস্থলে গিয়ে জানতে চাইলে, বিবাদীরা আমাকে অকথ্য ভাষায় গালিগাজাজসহ আমাকে মারমুখি আচরণ করে এবং বিভিন্ন ধরণের ও হুমকি প্রদর্শন করে।
এ ব্যাপারে বিবাদী এন্তাজুল আলীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft