1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
আজ শেষ ষোলর ম্যাচে ক্রোয়েশিয়ার মোকাবেলা করবে জাপান হাফ টাইমে ১-০ জিরোডের গোলে এগিয়ে যায় ফ্রান্স নেদারল্যান্ডসকে হারিয়ে সেমিফাইনালে খেলবে আর্জেন্টিনা: কোচ স্কালোনি টেকনাফে আগুনে পুড়ে গেল পর্যটক জাহাজ আমরা আপনাদের দোয়া, সহযোগিতা ও ভোট চাই: প্রধানমন্ত্রী রাজধানীর  খিলগাঁও হতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ২শ ৮০ জন সুবিধাভোগীর মাঝে ভেড়া বিতরণ নাটোরের বাগাতিপাড়ায় প্রাথমিক শিক্ষক সমিতির অবৈধ কমিটি বাতিল ও নির্বাচনে অংশ নেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন পলাশবাড়ীর বরিশাল ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্রেঞ্চ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ফুলছড়ি হানাদার মুক্ত দিবস পালিত

সাত পেরিয়ে আট বছরে “লীড বাংলাদেশ”

  • আপডেট করা হয়েছে : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ১৪ বার দেখা হয়েছে

চট্টগ্রাম ব্যুরো:
আট বছরে পা রাখলো বহুমাত্রিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান লিড বাংলাদেশ। ২০১৩ সালে চট্টগ্রামে একঝাঁক তরুণের হাত ধরে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিস দিয়ে যাত্রা শুরু করলেও পর্যায়ক্রমে মার্কেটিং, কমিউনিকেশন, অডিও-ভিজ্যুয়াল, প্রিন্টিং, ডিজিটাল মার্কেটিং সহ বিভিন্ন সেবা পরিচালনা করে আসছে লীড বাংলাদেশ।

প্রতিষ্ঠার পর থেকে লীড বাংলাদেশ লিমিটেড স্থানীয় এবং জাতীয় পর্যায়ের সরকারি, বেসরকারি ও অলাভজনক বিভিন্ন সংস্থা এবং কোম্পানির সাথে কাজ করেছে। বিগত সাত বছরে স্বনামধন্য অসংখ্য প্রতিষ্ঠান লীড বাংলাদেশ লিমিটেডের সেবা গ্রহণের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করেছে এবং ব্যবসা পরিচালনা করছে। পেশাদারিত্ব, সৃষ্টি ও সৃজনশীলতা, অভিনব ও উদ্ভাবনী সব কৌশল এবং পরিকল্পনার সমন্বয়ে লীড বাংলাদেশ লিমিটেড-এর গ্রাহকদের ডিজিটাল মার্কেটিং এবং বিভিন্ন সার্ভিসের আওতায় এনে তাঁদের ব্যাপক ব্যবসায়িক প্রচার-প্রসার ও সাফল্যই শুধু নয়, নিশ্চিত করেছে ডিজিটালাইজেশনের সচেতনতা ও সুফল সম্পর্কে অবহিত করার কাজটি। 

একই সাথে লীড বাংলাদেশ লিমিটেড চট্টগ্রামে থেকে প্রতিষ্ঠিত জাতীয় পর্যায়ের কোম্পানি সমূহের জন্য পূর্ন-পরিষেবা নিশ্চিত করতেও সর্বদা সজাগ ও প্রতিশ্রুতিবদ্ধ থেকেছে বলে জানান প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ জিহাদ। চট্টগ্রাম থেকেও যে বিশ্বমানের প্রতিষ্ঠান করা যায় তার উদাহরণ লীড বাংলাদেশ বলেও মন্তব্য করেন তিনি।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft