1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণ সমাবেশ নয়াপল্টনেই হবে; মির্জা ফখরুল জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব পলাশবাড়ীর অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য তৈরী হচ্ছে ১২ বীর নিবাস

সর্বদলীয় ছাত্রঐক্যের প্রতিষ্ঠাবার্ষিকী ও জেহাদ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ৩ বার দেখা হয়েছে

আজ ১০ অক্টোবর বিকাল ৪ টায় রিপোর্টার্স ইউনিটি সাগর-রুনি মিলনায়তনে ৯০’র সর্বদলীয় ছাত্র ঐক্যের উদ্যোগে জেহাদ দিবস ও সর্বদলীয় ছাত্র ঐক্যের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাজমুল হক প্রধান।বক্তব্য রাখেন ডাঃ মুশতাক হোসেন, বজলুর রশিদ ফিরোজ, আবদুল্লা হিল কাফি রতন, রাগিব আহসান মুন্না, বেল্লাল চৌধুরী, জায়েদ ইকবাল খান, রাজু আহমেদ, নজরুল কবির, একরামুল হক, রবিন আহসান প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সাবেক ছাত্র নেতা সিরাজ্জুম মুনীর ও মুখলেছউদ্দিন শাহীন।
অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন ও সাবেক রাজপথের সহযোদ্ধাদের পরিচয় করিয়ে দেন ৯০’র সাবেক ছাত্রনেতা জনাব শফি আহমেদ।

এছাড়াও শহীদ জেহাদের লাশ পুলিশের কাছ থেকে ছিনিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে নিয়ে আসা সাহসী ছাত্রনেতাদের মধ্যে মিন্টু আনোয়ার, মোহাম্মদ মোহসীন প্রমুখ উপস্থিত থেকে স্মৃতি রোমন্থন করেন।

এ সময় বক্তারা গণতন্ত্রের লড়াইয়ের জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft