1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৪ অপরাহ্ন
সর্বশেষ :

বগুড়ায় স্কুল ম্যানেজমেন্ট মোবাইল এ্যাপ এর উদ্বোধন

  • আপডেট করা হয়েছে : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১০ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধিঃ
বাংলাদেশকে এগিয়ে নিতে হলে কম্পিউটার টেকনোলজির কোন বিকল্প নেই। এসইও এক্সপার্ট বাংলাদেশ লিমিটেড এর “স্কুল ম্যানেজমেন্ট মোবাইল এ্যাপ” এর লঞ্চিং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন বগুড়া সরকারী আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ সাজাহান আলী।

প্রধান অতিথি এসময় আরো বলেন এই প্রতিষ্ঠানের মাধ্যমে কয়েকশত বেকার যুবক ও গড়ীব শীক্ষার্থীদের কর্মসংস্থানের সুযোগ হয়েছে যেখানে আমার কলেজের বেশকিছু শিক্ষার্থী রয়েছে। তাই আমরা আশা করছি আগামীতে দেশে বেকার সমস্যা সমাধান ও আইসিটি শিক্ষায় আরো অগ্রনী ভুমিকা পালন করবে এই প্রতিষ্ঠান।

সোমবার বেলা ১১টায় মমোইন কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এই অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন জাতীয় কম্পিউটার প্রশিক্ষন ও গবেষনা ইনষ্টিটিউট (নেকটার) এর পরিচালক (উপ-সচিব) মোঃ সাফিউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ হজরত আলী, যুব উন্নয়নের সহকারী পরিচালক মোঃ তোছাদ্দেক হোসাইনসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসইও এক্সপার্ট বাংলাদেশ লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক মোঃ মিজানুর রহমান। তিনি বলেন শিক্ষা ব্যাবস্থাপনা সহজীকরণ করতে এসইও এক্সপার্ট বাংলাদেশ লিমিটেড একটি চমৎকার “স্কুল ম্যানেজমেন্ট মোবাইল এ্যাপ” প্রস্তুত করেছে এবং তা সকল শিক্ষর্থী, অভিভাবক, শিক্ষক ও প্রতিষ্ঠান প্রধানের নিকট এই এ্যাপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে অনন্যা আয়োজনের মধ্যে ডেবিট কমপিটিশন, হাফ এয়ারলি কোম্পানি প্রোগ্রেস কনফারেন্স ২০২২ এবং শেষে গ্রান্ড গেট টুগেদার ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft