1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

নলডাঙ্গায় হিরোইন সহ ডিবির হাতে মাদক ক্বারবারী আটক

  • আপডেট করা হয়েছে : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ৮ বার দেখা হয়েছে

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি ঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় হিরোইন সহ কমল চন্দ্র নামের কুখ্যাত এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গাইবান্ধা জেলা গোয়েন্দা ( ডিবি) পুলিশ।

গত রবিবার দুপুরে গোপন সংবাদের ভিক্তিতে গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান হূদয়,আব্দুল আলীম, খোরশেদ আলম,উপসহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল কুদ্দুসের নেতৃত্বে একটি চৌকস দল সাদুল্লাপুর উপজেলার শ্রীরামপুর হাইরানী ব্রীজে অভিযান চালিয়ে ৫ পুরিয়া হিরোইন সহ মাদক ব্যবসায়ী কমল কে আটক করে।

জেলা গোয়ান্দা পুলিশ সুত্রে জানা যায়,আটককৃত কমলের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।পরে তাকে সাদুল্লাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটককৃত কমল নলডাঙ্গা ইউনিয়নের দশলিয়া গ্রামের মৃত ধীরেন চন্দ্র দাসের ছেলে।

খবর পেয়ে ডিবির ওসি মোখলেছুর রহমান সরকার দ্রুত ঘটনাস্থলে যান। এসময় স্থানীয় জনতা মাদক ক্বারবারী কমলের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আটকের বিষয়টি নিশ্চিত করে ওসি বলেন,মাদক ক্বারবারিদের ধরতে আমাদের অভিযান চলছে এবং এ অভিযান সবসময় অব্যাহত থাকবে। এজন্য তিনি উপস্থিত লোকজনের সার্বিক সহযোগিতা কামনা করেন।

নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক মোল্লা বলেন,কমল একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। ইউনিয়ন পরিষদ থেকে তাকে এব্যবসা বন্ধ করার জন্য একাধিকবার বাধা নিষেধ করা করা হয়েছে। কিন্তু তিনি তা উপেক্ষা করে দিব্বি গাঁজা ও হিরোইনের ব্যবসা চালিয়ে আসছেন। তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান তিনি।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft