1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
নাইক্ষ্যংছড়িতে ডিজিএফআই’র কর্মকর্তা নিহতের ঘটনায় ৩১ জনের বিরুদ্ধে মামলা নাইক্ষ্যংছড়িতে মাদ্রাসা শিক্ষার্থীর বিয়ে ঠেকালো ইউএনও ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণ সমাবেশ নয়াপল্টনেই হবে; মির্জা ফখরুল জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত

শাকিব নিয়ে প্রশ্নের মুখোমুখি পূজা, এখন কিছু বলতে চাই না

  • আপডেট করা হয়েছে : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১০ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: বেশ কয়েকদিন যাবৎ শিরোনামের শীর্ষে আছে শাকিব-বুবলী। কিন্তু শাকিবের সঙ্গে শুধু বুবলী নয়, শিরোনামের শীর্ষে যুক্ত হয়েছে অভিনেত্রী পূজা চেরিও। গুঞ্জনে আসে শাকিব-পূজার প্রেম বেশ কয়েকদিন ধরেই। এ নিয়ে বারবার প্রশ্নের মুখে পড়ছেন শাকিব-পূজা দুজনেই। তবে নতুন সিনেমা ‘হৃদিতা’র প্রচারণায় নেমেছেন এই অভিনেত্রী।

বিখ্যাত কথাসাহিত্যিক আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস অবলম্বনে সিনেমা নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। সিনেমার নামও রেখেছেন ‘হৃদিতা’। গত ৭ অক্টোবর দেশের ২১টি হলে এই সিনেমাটি মুক্তি পেয়েছে। ‘হৃদিতা’র প্রচারণায় নেমে অবশেষে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন পূজা।

শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে জিঞ্জাসা করা হলে পূজা চেরি হেসে বলেন, এটা নিয়ে এখন কিছু বলতে চাই না। নো কমেন্টস। এতো কথা বলতে গেলে আমি বিব্রতকর অবস্থায় পড়ে যাব। এখন যেহেতু সিনেমা নিয়ে আছি। আমি হৃদিতা নিয়েই কথা বলব। হ্যাঁ, একটা ভালো সময় বের করে আমি এ ব্যাপারটা পরিষ্কার করব। বাংলাদেশ প্রতিদিন

এ সময়ে পাশে দাঁড়িয়ে থাকা গুণী নির্মাতা সোহানুর রহমান সোহান বলেন, গুঞ্জন তো চলবেই, চলছেই। এ নিয়ে কথা বলার দরকার নেই। তবে সামনে কোনো একদিন একটা প্রেস কনফারেন্স করে গুঞ্জনের বিষয়ে বক্তব্য দেবে পূজা।

পূজা চেরি গণমাধ্যমকর্মীদের বলেন, আপনারা পজিটিভ থাকুন। সিনেমার একটা সুবাতাস বইছে। এ বাতাসটা নষ্ট না করি। আমরা এটা বইতে দিই। আমি ভালো কাজ করতে চাচ্ছি। আমি ভালো কাজ করে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে চাই।

অভিনেতা শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে পূজার একটি হাতাহাতির ঘটনাও শোনা যাচ্ছে সিনেপাড়ায়। তবে এ বিষয়ে পূজার কাছে জানতে চাইলে গণমাধ্যমকর্মীদের তিনি বলেন, ঘটনাটি আমিও শুনেছি। ঘটনা একেবারেই মিথ্যা কথা। এ রকম কোন মারামারি, গ্যাঞ্জাম হয়নি। ব্যাপারটা এত বাজেভাবে ছড়াচ্ছে, আর মানুষ এটা বিশ্বাস করছেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft