1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৫ অপরাহ্ন

বগুড়া রেলওয়ে স্টেশন মাস্টারকে হুমকির মামলার আসামী স্বেচ্ছাসেবলীগ নেতা গ্রেফতার

  • আপডেট করা হয়েছে : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১৩ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধি: বগুড়া রেলওয়ে স্টেশন মাস্টারকে হুমকি দেয়ার অভিযোগে পৌর স্বেচ্ছাসেবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রসেনজিৎ রায় সঞ্জিত (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ। সে বগুড়া শহরের সেউজগাড়ি পালপাড়া এলাকার মৃত গোপাল চন্দ্রের ছেলে। শনিবার শহরের রেলওয়ে হকার্স মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়গুলো নিশ্চিত করেছেন বগুড়া রেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম। তিনি জানান, বগুড়া রেলওয়ে স্টেশনে এসে স্টেশন মাস্টারকে হুমকি দেওয়ার ঘটনায় সঞ্জিত এজাহারভুক্ত প্রধান আসামী।

গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। রাতে সঞ্জিতকে সদর থানা পুলিশের হেফাজতে পাঠানো হয়। রোববার তাকে আদালতে সোপর্দ করা হবে। এর আগে গত ২৪শে সেপ্টেম্বর বগুড়া রেলস্টেশনে ডিউটি মাস্টারের রুমে কয়েকজন যুবক এসে হুমকি দেন। ওই ঘটনায় বগুড়া রেল সুপার সাজেদুর রহমান সাজু বাদী হয়ে ১১জনের বিরুদ্ধে রেলওয়ে থানায় মামলা দায়ের করেন। এই মামলায় সঞ্জিতসহ তিনজনের নাম উল্লেখ করা হয়। বগুড়া জেলা পুলিশের একটি সূত্র জানায়, গ্রেফতার সঞ্জিত একাধিক মামলায় অভিযুক্ত ও সেউজগাড়ি এলাকার চিহ্নিত সন্ত্রাসী।

বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাসিমুল বারি নাসিম জানান, ব্যক্তির অপরাধের দায় সংগঠন বহন করবেনা। সঞ্জিত যদি অপরাধ করে থাকে তাহলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ। পাশাপাশি সাংগঠনিক ভাবে তদন্তের মাধ্যমে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft