1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
নাইক্ষ্যংছড়িতে ডিজিএফআই’র কর্মকর্তা নিহতের ঘটনায় ৩১ জনের বিরুদ্ধে মামলা নাইক্ষ্যংছড়িতে মাদ্রাসা শিক্ষার্থীর বিয়ে ঠেকালো ইউএনও ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণ সমাবেশ নয়াপল্টনেই হবে; মির্জা ফখরুল জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত

গাইবান্ধার ফুলছড়িতে রাতের আঁধারে নির্বাচনী অফিস ভাঙচুর

  • আপডেট করা হয়েছে : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৩ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি;
গাইবান্ধা ৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের উপনির্বাচনকে ঘিরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাহমুদ হাসান রিপনের নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার দিনগত রাতে ফুলছড়ি উপজেলার ৩ নং উদাখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নাড্ডারমোর এলাকায়
এই ঘটনা ঘটে।

আজ রবিবার সকালে আওয়ামীলীগের নির্বাচনী অফিস ভাঙচুরের খবর পেয়ে সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, উক্ত নির্বাচনী অফিসে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ নির্বাচনী অফিসে থাকা টেবিল চেয়ার ভাঙচুর করা হয়েছে। কারা ভাঙচুর করেছে এ ব্যাপারে নির্বাচনী অফিসের আশেপাশে থাকা দোকান ও এলাকাবাসীর বক্তব্য নিতে গেলে তারা বলেন, গতকাল রাতের যে কোন সময় কে বা কাহারা এই অফিস ভাঙচুর করেছে তা তারা বলতে পারছেন না।

এদিকে নির্বাচনী অফিসের দায়িত্বে থাকা কয়েকজন কর্মীর সাথে আলাপ হলে তারা বলেন, আমরা সকালে অফিস খোলার জন্য আসলে দেখতে পাই বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রীর ছবিসহ আমাদের নির্বাচনী অফিসে থাকা পোষ্টার, চেয়ার টেবিল ভাঙচুর করা হয়েছে এবং এলোমেলো অবস্থায় সব কিছু পরে আছে। তবে কারা ভাঙচুর করেছে এই প্রশ্ন করলে কেউ বলতে পারেনি এই ঘটনার সঙ্গে কারা জড়িত।

এ ব্যাপারে উদাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফতার আলী সরকার বলেন, আমাদের নৌকা মার্কার জয় সুনিশ্চিত জেনে, বিপক্ষ যে কোন গ্রুপ রাতের আঁধারে এই অফিস ভাঙচুর করেছে বলে আমরা মনে করছি। এই ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবী করছি।

অন্যদিকে ঘটনাস্থলে থাকা আওয়ামীলীগ নেতা গোলাম মওলা বলেন, আমরা এই ঘৃন অপরাধের সঙ্গে জড়িতদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবী করছি।

এই ঘটনা প্রসঙ্গে ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান টেলিফোনে এই প্রতিবেদককে জানান, আমি শুনেছি জাতীর পিতা বঙ্গবন্ধু, মাননীয় প্রধানমন্ত্রীর ছবিসহ আমাদের ঐ নির্বাচনী অফিসে থাকা চেয়ার টেবিল ভাঙচুর করা হয়েছে। আমি ব্যাক্তিগত ভাবে মনে করছি নৌকা মার্কার প্রার্থী মাহমুদ হাসান রিপন এর জয় সুনিশ্চিত জেনে বিপক্ষ গ্রুপ এই কাজ করেছে। আমি এই ভাঙচুরের সঙ্গে জড়িতদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft