1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
নাইক্ষ্যংছড়িতে ডিজিএফআই’র কর্মকর্তা নিহতের ঘটনায় ৩১ জনের বিরুদ্ধে মামলা নাইক্ষ্যংছড়িতে মাদ্রাসা শিক্ষার্থীর বিয়ে ঠেকালো ইউএনও ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণ সমাবেশ নয়াপল্টনেই হবে; মির্জা ফখরুল জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত

নলডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনী প্রচারনা শেষ মুহুর্তে জমে উঠছে।

  • আপডেট করা হয়েছে : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৩ বার দেখা হয়েছে

শহিদুল ইসলাম শাহিন, সাদুল্লাপুর ( গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা উমেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য নির্বাচনের শেষ মুহুর্তে প্রার্থীদের প্রচার প্রচারণা বেশ মুখরিত হয়ে উঠছে।

বিদ্যালয়সুত্রে জানা গেছে, সরকারী নীতিমালা অনুসারে ঘোষিত তপশীল মোতাবেক আগামী ১২ অক্টোবর এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে পুরুষ অভিভাবক সদস্য পদে ১০ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২ জনসহ মোট ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন, জাকিরুল ইসলাম,মাহবুব আলম শান্তু, সাদ্দাম হোসেন রাসেল,আফছার আলী,লুৎফর রহমান,দেলোয়ার হোসেন,আংগুর মিয়া,মজনু মিয়া, আমজাদ হোসেন, হাবিবুর রহমান,সালমা বেগম ও মরিয়ম বেগম৷৷ এরমধ্যে পুরুষ সদস্য ৪ জন ও মহিলা১ জন সদস্য একজন নির্বাচিত হবেন।
এ নির্বাচন কে সামনে রেখে প্রার্থীরা নিজেদের পারিবারিক ও সামাজিক অস্তিত্ব ও আত্নসম্মান রক্ষায় বিজয় নিশ্চিত করতে কাকডাকা ভোর থেকে দিনরাত একাকার করে ছুটে চলছেন ভোটারদের দ্বারে দ্বারে। তারা বিদ্যালয়ের সার্বিক উন্নয়নসহ নানা ধরনের প্রতিশ্রুতি দিয়ে স্ব- স্ব ক্রমিক নম্বরে ভোটদান সহ দোয়া প্রার্থনা করছেন। সেই সাথে প্রার্থীরা ভোটারদের হাতে ধরিয়ে দিচ্ছেন তাদের ক্রমিক নম্বর ও ছবি সম্বলিত লিফলেট।

এদিকে নিজেদের প্রার্থীদের বিজয়ী করতে বসে নেই তাদের সমর্থিত ভোটার, আত্নীয় স্বজন বন্ধুবান্ধব ও শুভাকাঙ্খীরা। তারা তাদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে মরিয়া হয়ে ভোটের মাঠে নেমে পড়েছেন। এভাবে নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের ততই যেন দৌঁড়ঝাপ এবং ব্যস্ততাও বাড়ছে।
প্রার্থীদের এমন তৎপরতায় ভোটারদের মাঝে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা।

এছাড়া নির্বাচনে কারা বিজয়ী হবেন এনিয়ে হাট বাজার, গ্রামগজ্ঞে ও হোটেল টিস্টল গুলোতে ভোটার ছাড়াও সাধারণ মানুষের মধ্যে শুরু হয়েছে নানা আলোচনা ও চুলচেরা বিশ্লেষন।

সাইফুল ইসলাম নামের একজন সচেতন ভোটার বলেন,বর্তমান শিক্ষাবান্ধব সরকার শিক্ষার হার বৃদ্ধিকরন সহ গুণগত মানোন্নয়নে নানামুখি পদক্ষেপ নিয়েছেন। সরকারের এমন কার্যক্রম কে বাস্তবমুখি করতে যে প্রার্থী অবদান রাখতে পারবেন তাকেই ভোট দেয়া উচিত বলে আমি মনে করি।

আশরাফুল ইসলাম নামের আরেক ভোটার বলেন, বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে যে প্রার্থী দায়িত্বশীল ভুমিকা পালন করতে পারবেন এমন যোগ্য ও দক্ষ ব্যক্তিকেই আমি ভোট দেবো।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুনিল কুমার গাঙ্গুলী জানান,সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নিবাচন অনুষ্ঠানের লক্ষ্যে ইতিমধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তিনি আরো জানান,সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা হবে। এবারের নির্বাচনে ৬ শত ৩১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তাদের ভোটে ৪ জন পুরুষ সদস্য ও একজন সংরক্ষিত মহিলা সদস্য ২ বছরের জন্য নির্বাচিত হবেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft