1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৬ অপরাহ্ন
সর্বশেষ :
সাদুল্লাপুরে ঘাতক ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ট্রলি চালকের সাদুল্লাপুরের রসুলপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সৈয়ব-হিমু সম্পাদক ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক – ১ পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া-আলোচনা-শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে ‘স্যার’ ডাকতে হবে বিধায় জিততে দেয়া হয়নি: হিরো আলম বসুন্ধরা গ্রুপের টিভিসিতে অভিনয় করলেন অভিনেত্রী সুমাইয়া জামান রাজশাহী মহানগীতে চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪ সিরাজগঞ্জে গরু চুরিতে বাঁধা দেয়ায় গৃহকর্ত্রীকে হত্যার অভিযোগে ৪জন আটক চট্টগ্রামের আনোয়ারায় ভূমি দস্যুদের চিত্র বার ও ব্রেঞ্চের সমন্বয় ন্যায় বিচার নিশ্চিত করে: নাটোরে আইনমন্ত্রী(ভিডিও) 

জয়পুরহাটে শিক্ষার্থীদের কাছে পর্নো ভিডিও সরবরাহের দায়ে ৬ যুবক আটক

  • আপডেট করা হয়েছে : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১২ বার দেখা হয়েছে

জয়পুরহাট প্রতিনিধি:
জয়পুরহাটে শিক্ষার্থী ও কিশোরদের কাছে পর্নো ভিডিও সরবরাহের অভিযোগে পাঁচবিবি উপজেলার শালাইপুর বাজার থেকে ৬ যুবককে আটক করেছে র‌্যাব। 

আটককৃতরা হলো, জাকারিয়া হোসেন জাকির (৩০), জামিল হোসেন (২৫), আব্দুল কাদের (২৬), স্বপন (৩০), শাকিল চৌধুরী (২৪) ও রাজু হোসেনকে (২৪)। তারা পাঁচবিবি উপজেলার রুনিহালী, বাঁশখুর ও ঢাকার পাড়া এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পাঁচবিবি উপজেলার শালাইপুর বাজারে অভিযান চালিয়ে তাদেরকে হাতেনাতে আটক করা হয়।  সে সময় তাদের কাছ থাকা বিপুল পরিমাণ পর্নোগ্রাফি ভিডিও ও ডিভাইস জব্দ করা হয়। এর মধ্যে ৫টি কম্পিউটার মনিটর, ৪টি কম্পিউটার সিপিইউ, একটি ল্যাপটপ, ৮টি হার্ড ডিস্ক, ৪টি কি-বোর্ড, ৬টি মাউস, ৬ সেট বিভিন্ন ক্যাবল, ৭টি মোবাইল, ৭টি মেমোরি কার্ড ও ৩৭টি পেন ড্রাইভ রয়েছে।

রোববার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান জানান, আটককৃতরা পর্নোগ্রাফি এসব ভিডিও এলাকার স্কুল-কলেজের শিক্ষার্থী ও কিশোরদের মধ্যে সরবরাহ করা আসচিলো বলে স্বীকারোক্তি দিয়েছে। তাদের ছয়জনের বিরুদ্ধে ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পাঁচবিবি থানায় মামলা করা হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft