1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৮ অপরাহ্ন
সর্বশেষ :

কক্সবাজারে সেপটিক ট্যাংকের বিষাক্ত গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু

  • আপডেট করা হয়েছে : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১৭ বার দেখা হয়েছে

কায়সার হামিদ মানিক,স্টাফ রিপোর্টার কক্সবাজার।

কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের বিপরীত পাশে ‘কক্স ওশান কটেজ’ এর সেপটিক ট্যাংকের ভিতরে নেমে বিষাক্ত গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক রয়েছে আরেক শ্রমিক। রোবাবর (৯ অক্টোবর) দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম।

নিহত দুই শ্রমিক হলেন- হামিদ ও জাম্বু। চিকিৎসাধীন রয়েছে কাশেম নামে আরেক শ্রমিক। তবে তাদের ঠিকানা পাওয়া যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে- কক্স ওশান কটেজটি ভেঙে নতুনভাবে নির্মান করা হচ্ছে গত দুই মাস আগে থেকে। কটেজ মালিক প্রবাসী মোস্তাকের হয়ে কটেজটি দেখাশুনা করছে জাকরিয়া ও আশরাফ নামে দুই ব্যক্তি। তাদের মাধ্যমে পুরাতন কটেজ ভেঙে নতুনভাবে নির্মাণের কাজ করছে আবুল নামে এক ঠিকাদার। এরিমধ্যে রোববার (৯ অক্টোবর) দুপুর ১২ টার দিকে কটেজের সেপটিক ট্যাংকের সাটারিং খুলে একজন শ্রমিক ভিতরে ঢুকে। দীর্ঘক্ষণ তার সাড়া শব্দ না পেয়ে অপর দুইজন শ্রমিকও সেখানে নামেন। এক পর্যায়ে তারা সেখানে অজ্ঞান হয়ে যায়।

এমন খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিককে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই শ্রমিকের মৃত্যু হয়। এদিকে শ্রমিক মৃত্যুর শুনে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় কটেজ নির্মাণের ঠিকাদার আবুল ও মালিকের ভাই আশরাফ।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft