1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৪৩ অপরাহ্ন
সর্বশেষ :
ফলোআপ নিউজ:….সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭ মির্জাপুরে অবৈধ ৯ টি ইটভাটাকে ১ কোটি ১৮ লাখ টাকা জরিমানা ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ  ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুলিশি বাধাঁয় ১৫ কিলোমিটার রাস্তা হেঁটে নেতা-কর্মী পৌছালেন সমাবেশস্থলে রেলপথ মন্ত্রণালয়ের প্রতি আস্থাহীনতাই খালাসী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনুপস্থিতির কারণ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা দুই দিন আগেই নেতাকর্মীদের জনস্রোত রাজশাহীতে শীত ‍উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭

টাঙ্গাইলে রেল আটকে রেখে গেটম্যানের দাবিতে মানববন্ধন

  • আপডেট করা হয়েছে : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৫ বার দেখা হয়েছে

টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে অরক্ষিত রেলক্রসিংএ গেটম্যানের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১১টার দিকে উপজেলার সল্লা ইউনিয়নে হাতিয়া-ধুনাইল সড়কের হাতিয়া রেলক্রসিং এলাকায় ৫ গ্রাম বাসীর আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেন ২০মিনিট আটকে রাখা হয়। পরে স্বেচ্ছায় রেল লাইন থেকে সরে যায় মানববন্ধনকারীরা।

এসময় বক্তব্য রাখেন, সল্লা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল খালেক, ৮নং ওয়ার্ডের জহিরুল ইসলাম, ৯নং ওয়ার্ডের মো. হুমায়ন, বীর মুক্তিযোদ্ধা ফটিক মন্ডল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, রেল লাইন নির্মানের পর থেকে হাতিয়ার এই রেলক্রসিংএ শিশুসহ অন্তত দেড় শতাধিক লোক নিহত হয়েছে। তার পরেও এই ক্রসিংএ রেলগেট ও গেটম্যান নিয়োগ দেয়নি রেল কর্তপক্ষ। দ্রুত সময়ের মধ্যে রেলগেট ও গেটম্যানের দাবি তাদের। রেলগেট ও গেটম্যানের দাবি দ্রুত বাস্তবায়ন না হলে মহাসড়ক অবরোধসহ বিভিন্ন কর্মসূচি দেয়ার হুমকি তাদের।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft