1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা  ফলোআপ নিউজ:….সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭ মির্জাপুরে অবৈধ ৯ টি ইটভাটাকে ১ কোটি ১৮ লাখ টাকা জরিমানা ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ  ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুলিশি বাধাঁয় ১৫ কিলোমিটার রাস্তা হেঁটে নেতা-কর্মী পৌছালেন সমাবেশস্থলে রেলপথ মন্ত্রণালয়ের প্রতি আস্থাহীনতাই খালাসী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনুপস্থিতির কারণ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা দুই দিন আগেই নেতাকর্মীদের জনস্রোত রাজশাহীতে শীত ‍উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা

সিরাজগঞ্জে গৃহবধূর মৃত্যু,স্বামী আটক

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৯ বার দেখা হয়েছে

জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জে মার্জিয়া খাতুন (২৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার স্বজনদের দাবি তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (৫ অক্টোবর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে । এ ঘটনায় মার্জিয়ার স্বামী আহসান উল্লাহকে (৩০) আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর আগে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাঁতী পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে আহসানের সঙ্গে বিয়ে হয় মার্জিয়ার। বিয়ের পর তাদের ঘরে এক ছেলে ও দুই মেয়ে জন্ম নেয়। বিয়ের সময় আড়াই লাখ টাকা যৌতুকও নিয়েছিল ছেলের পরিবার।

মার্জিয়ার বাবা আব্দুল মালেক অভিযোগ করে বলেন, ‘বিয়ের পর থেকেই তাদের পারিবারিক কলহ লেগে থাকতো। বুধবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে আহসান আমাকে ফোন দিয়ে জানায়, মেয়ের যেন কী হয়েছে। গিয়ে দেখি মেয়ে আর নেই। গলায় কালো দাগ ও মুখ ফুলে গেছে।

মার্জিয়ার মা রুখসানা বেগম জানান, মেয়েকে গভীর রাতে ঘুমন্ত অবস্থায় গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছে তার স্বামী আহসান। আমি তার দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির এশিয়ান বার্তা টোয়েন্টিফোর ডটকমকে বলেন,গৃহবধূ মার্জিয়ার স্বামী আহসানকে আটক করা হয়েছে। হত্যার রহস্য এখনো উদঘাটন হয়নি তবে কেন এ হত্যাকাণ্ড ঘটেছে তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft