1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৪ অপরাহ্ন
সর্বশেষ :
সিলেটের বিশ্বনাথ উপজেলার নিভৃত পল্লীর মানুষের যাতায়াতের ব্যবস্থা করে দিলেন লন্ডন প্রবাসী সুনাহওয়ার আলী কৃষকদের প্রশিক্ষণ দিতে রাজশাহীতে ফার্মার স্কুলের যাত্রা শুরু নাটোরে কোর্ট এর ভবন উদ্বোধন করলেন আইন মন্ত্রী আনিসুর রহমান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কমরেড শহীদ কম্পরাম সিংহের স্মৃতি কমপ্লেক্স উদ্বোধন  ঠাকুরগাঁও -৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির হাফিজ বিজয়ী  কাজিপুরের খাসজমি দখল মুক্ত করলেন উপজেলা নির্বাহী অফিসার তুমব্রুতে আশ্রয় নেওয়া ৩ হাজার রোহিঙ্গাকে অন্যত্র সরানো হবে মধুপুরে কৃষি মন্ত্রীর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত আমি এ ফলাফল মানি না: হিরো আলম রাজধানীর এফডিসি থেকে পরিচালক শফিক হাসান গ্রেফতার

লালপুরে এ্যাম্বুলেন্স চালক যখন চিকিৎসক!

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১৫ বার দেখা হয়েছে

লালপুর (নাটোর ) প্রতিনিধি : লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসকের ভূমিকায় এ্যাম্বুলেন্স চালকের ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ওই ছবিতে দেখা যায়,ওই ব্যক্তির কানে স্টেথিস্কোেপ। সামনে এক রোগীকে দেখছেন তিনি।
মঙ্গলবার রাতে ওই ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়লে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা।

ওই ব্যক্তির নাম আমজাদ হোসেন। তিনি ওই হাসপাতালকেন্দ্রীক বেসরকারী এ্যাম্বুলেন্স চালক। তার বাড়ি লালপুরের রামকৃষ্ণপুর এলাকায়।
এবিষয়ে জানতে চাইলে হাসপাতালের আরএমও সুরুজ্জামান শামীম জানান,আমজাদ মাঝে মাঝে বেসরকারী এ্যাম্বুলেন্স চালায়। যখন কাজ থাকে না তখন হাসপাতাল চত্বরে দালালী করে। স্থানীয় ও প্রভাবশালী হওয়ায় স্টাফদের সাথেও তার সম্পর্ক রয়েছে। তাই মাঝে মাঝেই সে নিজ সার্থেই কোন রোগী আসলে আগ বাড়িয়ে তাদের সাথে পরিচিত ও তাদের সমস্যা সমাধান করিয়ে রোগীর স্বজনদের থেকে কিছু আর্থিক সুবিধা নিতে চায়। ওই ঘটনাটা,এমনই হতে পারে দাবী করে তিনি জানান,ওই সময়ে তিনি রোগীর খোঁজ নিতে রাউন্ডে ছিলেন।

এব্যাপারে অভিযুক্ত আমজাদ জানান,মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে পাশের মোমিনপুর এলাকার মারামারিতে আহত এক রোগী আসে। ওই সময়ে স্টাফ ইয়াসমিন তাকে ওই রোগীর প্রেসার মাপতে বললে তিনি ওই কাজ করছিলেন। এসময় কেউ জানালা দিয়ে গোপনে
ওই ছবি নিয়ে ফেসবুকে ছেড়েছে।

এবিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার একেএম শাহাবুদ্দিন বুধবার সকালে
জানান,বাইরের কোন লোক কোনক্রমেই জরুরী বিভাগে ওমন কাজ করতে পারেনা। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয়,ব্যাবস্থা নেয়া হবে বলেও জানান ওই কর্মকর্তা।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft