1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
ফলোআপ নিউজ:….সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭ মির্জাপুরে অবৈধ ৯ টি ইটভাটাকে ১ কোটি ১৮ লাখ টাকা জরিমানা ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ  ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুলিশি বাধাঁয় ১৫ কিলোমিটার রাস্তা হেঁটে নেতা-কর্মী পৌছালেন সমাবেশস্থলে রেলপথ মন্ত্রণালয়ের প্রতি আস্থাহীনতাই খালাসী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনুপস্থিতির কারণ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা দুই দিন আগেই নেতাকর্মীদের জনস্রোত রাজশাহীতে শীত ‍উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭

রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের উপর গোলাগুলির ঘটনায় রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৮ বার দেখা হয়েছে

কায়সার হামিদ মানিক,স্টাফ রিপোর্টার কক্সবাজার।

উখিয়ার ময়নারঘোনা ১৮ নং রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের উপর রোহিঙ্গা সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনায় সরাসরি সম্পৃক্ততায় জড়িত থাকার অভিযোগে রোহিঙ্গা সন্ত্রাসী মোঃ মোজাম্মেল (৩২)কে গ্রেফতার করেছে ৮ এপিবিএনের সদস্যরা।

গ্রেফতারকৃত রোহিঙ্গা হলেন,কুতুপালং ক্যাম্পঃ ৪-এক্সটেনশন ২-সি/ব্লকের আবুল বাছের এর ছেলে।

৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার (অপস্ এন্ড মিডিয়া)মোঃ ফারুক আহমেদ বৃহস্পতিবার রাত ১১ টার দিকে এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে ৮ এপিবিএন এর ময়নারঘোনা পুলিশ ক্যাম্পের আওতাধীন ক্যাম্প-১৮ এর সিআইসি অফিস ও মাদ্রাসা প্রাঙ্গনে দায়িত্বরত পুলিশ ও প্রহরীদের উপর রোহিঙ্গা সন্ত্রাসীরা গুলি ছুঁড়ে। এ ঘটনায় সন্ত্রাসীদের গুলিতে এক রোহিঙ্গা শিশু নিহত ও একজন মহিলা আহত হয়। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে রোহিঙ্গা সন্ত্রাসীরা পালিয়ে যায়। বিভিন্ন উৎস থেকে প্রাপ্ত তথ্য যাচাই করে জানা যায় যে এই ঘটনায় পুলিশের গুলিতে তিন চারজন রোহিঙ্গা সন্ত্রাসী গুলিতে আহত হয়।

এ ঘটনার সাথে সংশ্লিষ্টতার জেরে বুধবার ক্যাম্পঃ ৪-এক্সটেনশন থেকে মোঃ মোজাম্মেল (৩২)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোজাম্মেলের বাম পায়ে জখম ছিল। জিজ্ঞাসাবাদে সে গোলাগুলির ঘটনায় সরাসরি অংশগ্রহণ করেছিল বলে স্বীকার করে।

এ ঘটনার সাথে জড়িত অপরাধীদের বিরুদ্ধে উখিয়া থানায় নিয়মিত মামলা রুজু হয়। উখিয়া থানার মামলা নং-১৪, তারিখঃ ০৫/১০/২০২২ খ্রিঃ।

রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তা জোরদার করা হয়েছে। গোয়েন্দা নজরদারি ও গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধি করা হয়েছে। ঘটনার সাথে জড়িত দুষ্কৃতিকারীদের গ্রেপ্তারে সাড়াশি অভিযান অব্যাহত আছে।গ্রেফতারকৃত আসামীকে উখিয়া থানায় হস্তান্তর করা হবে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft