1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:০৫ অপরাহ্ন
সর্বশেষ :
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা  ফলোআপ নিউজ:….সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭ মির্জাপুরে অবৈধ ৯ টি ইটভাটাকে ১ কোটি ১৮ লাখ টাকা জরিমানা ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ  ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুলিশি বাধাঁয় ১৫ কিলোমিটার রাস্তা হেঁটে নেতা-কর্মী পৌছালেন সমাবেশস্থলে রেলপথ মন্ত্রণালয়ের প্রতি আস্থাহীনতাই খালাসী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনুপস্থিতির কারণ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা দুই দিন আগেই নেতাকর্মীদের জনস্রোত

সিলেটের ওয়ার্ড কাউন্সিলর লায়েকের হাত থেকে রক্ষা পেতে চায় এলাকাবাসী

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৮ বার দেখা হয়েছে

মারুফ সরকার,ঢাকা: সন্ত্রাসী,মামলাবাজ সিলেটের ৩নং ওয়ার্ড কাউন্সিলর লায়েকের হাত থেকে রক্ষা পেতে চায় এলাকাবাসী। শুধু নিজ এলাকাবাসীর বিরুদ্ধে মামলা দিয়ে ক্ষ্যান্ত হয়নি এ কাউন্সিলর।ঢাকার এক সন্মানিত, প্রতিষ্ঠিত ব্যবসায়ীকে হয়রানি মূলক মিথ্যে মামলা দিয়ে অর্থ দাবির অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

চাঁদাবাজি, রিলিফের চাল আত্মসাৎ, কমিশন বানিজ্য করে রাতারাতি হয়েছেন তিনি কোটি পতি।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, ঢাকা এক ব্যবসায়ীর মাধ্যমে লায়েকের পরিচয় হয় সাবেক অর্থমন্ত্রী আবুল আল মুহিতের সাথে। এরপর তাঁকে আর পিছনে তাকাতে হয়নি। সাবেক অর্থমন্ত্রীর ছত্রছায়া থেকে বেপরোয়া হয়ে ওঠেন,এই কাউন্সিলর লায়েক।এলাকার যেই তার অপকর্মের বিরুদ্ধে কথা বলেছেন,হয় তাকে নিজের সন্ত্রাসী বাহিনী দিয়ে মারধোর করিয়েছেন, নয়তো মিথ্যে মামলা দিয়ে হয়রানি করিয়েছেন।কিছু দিন পূর্বে প্রতিপক্ষকে ঘায়েল করতে, নিজের সন্ত্রাসী বাহিনীর সদস্যদের দিয়ে নিজের বসত বাড়িতে ভাংচুর চালিয়ে এলাকার প্রতিবাদী, নিরীহ জনসাধারণের বিরুদ্ধে মিথ্যে মামলা দায়ের করেন। কাউন্সিলর লায়েকের এহেন কর্মকাণ্ডে অতিষ্ট হয়ে এলাকাবাসী সংবাদ সন্মেলন করেন। যা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এলাকায় জনশ্রুতি রয়েছে, অবৈধভাবে উপার্জিত কোটি কোটি টাকা তিনি দেশের বাহিরে পাচারের উদ্দেশ্য তিনি ঘনঘন বিদেশে যান। রিলিফের চাল আত্মসাৎ করার লক্ষ্যে তিনি জোরপূর্বক চালের গাড়ি নিজ বাড়িতে নিয়ে যান।পরবর্তীতে সিটি কর্পোরেশনের কতিপয় কর্মকর্তা তার বাড়ি থেকে রিলিফের চাল উদ্ধার করে নিয়ে আসেন।এ ঘটনায় তৎকালিন বিভিন্ন গণমাধ্যমে কাউন্সিলর লায়েকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ হয়।উপর মহলের সাথে কাউন্সিলর লায়েকের সুসম্পর্ক থাকায়। রিলিফের দায়িত্বরত কর্মকর্তা ও মেয়র তার বিরুদ্ধে কোনো শাস্তিমূলক ব্যবস্তা গ্রহন করতে সাহস পায়নি। এব্যাপারে কাউন্সিলর লায়েকের বক্তব্য নেয়ার চেষ্টা করেও।তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি ।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft