1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ :
আজ শেষ ষোলর ম্যাচে ক্রোয়েশিয়ার মোকাবেলা করবে জাপান হাফ টাইমে ১-০ জিরোডের গোলে এগিয়ে যায় ফ্রান্স নেদারল্যান্ডসকে হারিয়ে সেমিফাইনালে খেলবে আর্জেন্টিনা: কোচ স্কালোনি টেকনাফে আগুনে পুড়ে গেল পর্যটক জাহাজ আমরা আপনাদের দোয়া, সহযোগিতা ও ভোট চাই: প্রধানমন্ত্রী রাজধানীর  খিলগাঁও হতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ২শ ৮০ জন সুবিধাভোগীর মাঝে ভেড়া বিতরণ নাটোরের বাগাতিপাড়ায় প্রাথমিক শিক্ষক সমিতির অবৈধ কমিটি বাতিল ও নির্বাচনে অংশ নেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন পলাশবাড়ীর বরিশাল ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্রেঞ্চ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ফুলছড়ি হানাদার মুক্ত দিবস পালিত

ভারতের উত্তরাখন্ডে বিয়ের যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩২ জন নিহত

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ১৬ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: ভারতের উত্তরাখন্ডে একটি বিয়ের যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ৩২ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া পুলিশ ১৪ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করেছে। এখনো চারজন নিখোঁজ রয়েছেন। বাসটিতে মোট ৪০ জন যাত্রী ছিল। মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটেছে।

রাজ্যের পুলিশ প্রধান অশোক কুমার সাংবাদিকদের বলেছেন, ধুমাকোটের বিরোখাল এলাকায় মঙ্গলবার রাতে পাউরি গাড়োয়াল নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গিরিখাদে পড়ে গেছে। দুর্ঘটনাস্থলে গিয়ে পুলিশ ২৫ জনকে মৃত অবস্থায় পেয়েছে। এ ছাড়া ২১ জনকে আহত অবস্থায় উদ্ধার করে গতকাল রাতেই কাছাকাছি একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশপ্রধান অশোক কুমার রাতেই টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে উদ্ধারকারী দলকে আহত যাত্রীদের নিরাপদ স্থানে নিয়ে যেতে দেখা যাচ্ছে। মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি এ দুর্ঘটনায় নিহতদের জন্য শোক প্রকাশ করেছেন। তিনি বলেছেন, রাজ্য সরকার নিহত ও আহতদের পরিবারের পাশে আছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft