1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:৪৫ পূর্বাহ্ন

টাঙ্গাইলে কাভার্ডভ্যান-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ প্রাণ হারাল বৃদ্ধ, আহত ৩

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ১৪ বার দেখা হয়েছে

ফরমান শেখ, নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল:
টাঙ্গাইলের নাগরপুরে একটি সিমেন্টবাহী কাভার্ডভ্যান ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে অজিত ঘোষ ওরফে ভম্বল ঘোষ (৭২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। বুধবার (৫ অক্টোবর) সকালে উপজেলার চৌহালী আঞ্চলিক সড়কের গয়হাটা ইউনিয়নের নরদহী নামকস্থানে এ ঘটনা ঘটে।

ভম্বল ঘোষ উপজেলার গয়হাটার ইউনিয়নের সিংজোড়া গ্রামের মৃত পাগলা ঘোষের ছেলে।
আহতরা হলেন- সিংজোড়া গ্রামের ইন্দ্র ঘোষের ছেলে আশিষ ঘোষ, গয়হাটা পূর্বপাড়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রানী আক্তার ও সিরাজগঞ্জের চৌহালী উপজেলার বাঘুটিয়া গ্রামের জব্বার হোসেনের ছেলে রাসেল মিয়া।

এলাকাবাসী ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, বুধবার সকাল ৮টার দিকে নাগরপুর চৌহালী আঞ্চলিক সড়কের নরদহী নামকস্থানে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-উ ১১-৪৯৬৮) এর সাথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশা মুখোমুখি সংর্ঘষ হয়।

পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার পথে অজিত ঘোষ মারা যান। অপর দুইজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতের মধ্যে আশিষ ঘোষকে উন্নত চিৎকিসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ফারজানা জান্নাত সন্ধা বলেন, সড়ক দুর্ঘটনায় অজিত ঘোষ নামক একজনকে মৃত ও দুইজনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহতের মধ্যে আশিষ ঘোষকে উন্নত চিৎকিসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে দুপুরে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়ে। এক জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তিনি আরও জানান, কাভার্ডভ্যানটি জব্দ করা গেলেও ঘাতক চালক পালিয়ে যায়। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft