1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
আজ শেষ ষোলর ম্যাচে ক্রোয়েশিয়ার মোকাবেলা করবে জাপান হাফ টাইমে ১-০ জিরোডের গোলে এগিয়ে যায় ফ্রান্স নেদারল্যান্ডসকে হারিয়ে সেমিফাইনালে খেলবে আর্জেন্টিনা: কোচ স্কালোনি টেকনাফে আগুনে পুড়ে গেল পর্যটক জাহাজ আমরা আপনাদের দোয়া, সহযোগিতা ও ভোট চাই: প্রধানমন্ত্রী রাজধানীর  খিলগাঁও হতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ২শ ৮০ জন সুবিধাভোগীর মাঝে ভেড়া বিতরণ নাটোরের বাগাতিপাড়ায় প্রাথমিক শিক্ষক সমিতির অবৈধ কমিটি বাতিল ও নির্বাচনে অংশ নেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন পলাশবাড়ীর বরিশাল ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্রেঞ্চ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ফুলছড়ি হানাদার মুক্ত দিবস পালিত

বেড়ায় নিখোঁজের দুই দিন পর খালাতো দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

  • আপডেট করা হয়েছে : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৬ বার দেখা হয়েছে

পাবনা (বেড়া) প্রতিনিধি:
পাবনার বেড়ায় জাহাজ দেখতে গিয়ে যুমনা নদীতে নিখোঁজের দুই দিন পর খালাতো দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (০৩ অক্টোবর) সকালে পাবনার নগরবাড়ী নৌ-বন্দরের প্রতাপপুর এলাকায় যমুনা নদী থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে পুলিশ।

এর আগে শনিবার জাহাজের সঙ্গে ধাক্কা লাগার ভয়ে নৌকা থেকে নদীতে লাফ দিয়ে নিখোঁজ হয় পান্না সরদার (২৮) এবং পিয়াস শেখ (২০)। তারা দুজনে সম্পর্কে আপন খালাত ভাই। পান্না সাঁথিয়া উপজেলার ভৈরবপুর গ্রামের আক্কাছ সরদারের ছেলে এবং পিয়াস সুজানগর উপজেলার কোলচুড়ি গ্রামের আমিরুল সেখের ছেলে।

পুলিশ স্থানীয় সুত্রে জানাযায়, মৃত পান্নার মামা আনোয়ার হোসেন জানান, শনিবার দুই ভাই নগরবাড়ী এলাকায় এক আত্মীয়ের বাড়িতে বিয়ে খেতে গিয়েছিল। দুপুরের দিকে ওই এলাকার আরেক যুবকের সঙ্গে দুইজন নগরবাড়ী ঘাটে গিয়ে নৌকায় চড়ে যমুনা নদীতে বেড়াতে যায়।

বেড়ানোর সময় নগরবাড়ী ঘাটে জাহাজের সঙ্গে নৌকার ধাক্কা লাগার ভয়ে নৌকা থেকে তিনজনই নদীতে ঝাঁপ দেয়। এর মধ্যে স্থানীয় ছেলেটি সাঁতরে জাহাজ ধরে বেঁচে গেলেও পান্না ও আশিক নিখোঁজ হয়। রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের একটি টিম শনিবার সারা দিন ও রোববার দুপুর পর্যন্ত খোঁজাখুঁজি করে লাশের সন্ধান না পেয়ে উদ্ধার তৎপরতা বন্ধ করে দেয়।

এরপর সোমবার সকাল ৭টার দিকে প্রতাপপুর জামে মসজিদের কাছে সেখানে থাকা একটি কার্গো জাহাজ ছেড়ে যাওয়ার পর পরই মরদেহ দুটি ভেসে ওঠে। স্রোতের কারণে মরদেহ দুটি জাহাজের নিচে আটকে ছিল বলে ধারণা করা হচ্ছে। এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

নগরবাড়ী নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম বলেন, গত দুই দিন অনেক খোঁজাখোঁজির পরেও না পেয়ে স্থানীয়দের থেকে খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়। বর্তমানে মরদেহ দুটি পুলিশের হেফাজতে রয়েছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসলেই মরদেহ দুটি আইনি প্রক্রিয়া শেষে তাদের কাছে হস্তান্তর করা হবে।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলম বলেন, এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft