1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৫ অপরাহ্ন
সর্বশেষ :
পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া-আলোচনা-শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে ‘স্যার’ ডাকতে হবে বিধায় জিততে দেয়া হয়নি: হিরো আলম বসুন্ধরা গ্রুপের টিভিসিতে অভিনয় করলেন অভিনেত্রী সুমাইয়া জামান রাজশাহী মহানগীতে চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪ সিরাজগঞ্জে গরু চুরিতে বাঁধা দেয়ায় গৃহকর্ত্রীকে হত্যার অভিযোগে ৪জন আটক চট্টগ্রামের আনোয়ারায় ভূমি দস্যুদের চিত্র বার ও ব্রেঞ্চের সমন্বয় ন্যায় বিচার নিশ্চিত করে: নাটোরে আইনমন্ত্রী(ভিডিও)  মহেশখালীতে আগ্নেয়াস্ত্রসহ ৩ জলদস্যু আটক : উদ্ধার ১৬ জেলে নড়াইলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল দলিল ও নকল সরঞ্জাম জব্দ ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১০ বার দেখা হয়েছে

মঈন উদ্দীন: রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী সালাউদ্দিনকে গ্রেপ্তার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার মাদারপুর এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মাদারপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে। এই ঘটনায় আরো দুই মাদকব্যবসায়ী সালাউদ্দিনের ভাই আহম্মেদ আলী (৩৮) ও একই এলাকার জাকারিয়ার ছেলে আহসান (৩৫) পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।
জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই এনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, গোদাগাড়ী উপজেলার মাদারপুর এলাকায় হেরোইন কেনাবেচা হবে। এই খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আব্দুল হাই এর নেতৃত্বে ও নির্দেশনায় কৌশলে অবস্থান করি।
শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে পলাতক আসামী আহম্মেদ আলীর বাসার সামনে হেরোইন কেনা বেচার সময় অভিযান চালালে ঘটান স্থল থেকে পলেথিনের প্যাকেটে মোড়ানো মাদক ব্যবসায়ী সালাউদ্দিনের প্যান্টের পকেট থেকে ১০০ গ্রামের দুইটি প্যাকেট উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয়। এই সময় সালাউদ্দিনের বড় ভাই আহম্মেদ আলী ও জাকারিয়া কৌশলে পালিয়ে যায়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী মডেল থানায় গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী সালউদ্দিনকে ১নং আসামী ও তার ভাই আহম্মেদ আলী ও জাকারিয়াকে পলাতক আসামী করে মামলা দায়েকরা হয়েছে ।
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আব্দুল হাই বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করে অভিযান পরিচালনা করা হয়। এই বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

রাজশাহীতে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে
দুর্গোৎসব শুরু, নগরীজুড়ে সাজ সাজ রব
মঈন উদ্দীন: শনিবার (১ অক্টোবর) ষষ্ঠী পূজার মধ্যদিয়ে শুরু হয়েছে বাঙালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। বিশুদ্ধ সিদ্ধান্ত পঞ্জিকা মতে ৫ অক্টোবর বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হবে পাঁচদিন ব্যাপি এই উৎসব। এর আগে শুক্রবার সন্ধ্যায় দেবীর বোধন সম্পন্ন হয়েছে। দুর্দোৎসবকে সামনে রেখে সাজ সাজ রব রাজশাহী নগরীজুড়ে। নিরাপত্তা ব্যবস্থাও জোরদার করা হয়েছে।
রাজশাহীতে এবার ৪৫০ টি মন্ডপে দুর্গাপূজা উদযাপন হবে। এরমধ্যে নগরীতে ৭৫ টি। নগরীর ৭৫ টি মন্ডপের মধ্যে অতিগুরুত্বপূর্ণ ২৮ টি, গুরুত্বপূর্ণ ৩৬ টি এবং সাধারণ মন্ডপ রয়েছে ৩১ টা।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, রাজশাহী মহানগরী সম্প্রীতির শহর, শান্তির শহর। এখানে পূর্বে কোন দিন সম্প্রীতি বিনষ্ট হয়নি, আগামীতেও হবে না। আসন্ন শারদীয় দুর্গাপূজা সৌহার্দ্য ও শান্তিপূর্ন পরিবেশে উদযাপন এবং পূজা চলাকালীন নিরাপত্তা নিশ্চিত করাসহ নগরীর আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ পুলিশি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি আনসার সদস্যরাও দায়িত্ব পালন করছেন। সাদা পোশাকে পুলিশসহ অন্যান্য আইন শৃঙ্খলা সংস্থা ও গোয়েন্দা সংস্থা কাজ করছে বলে জানান তিনি।
রাজশাহী মহানগর হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্যপরিষদের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ জানান, নগরীজুড়ে এখন সাজ সাজ রব বিরাজ করছে। সবাই উৎসবের আমেজে মজেছে। রাজশাহীজুড়ে অন্যান্যবারের চেয়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। যা নিয়ে হিন্দু ধর্মবলম্বীরা খুশি।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft