1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ১১:১২ অপরাহ্ন
সর্বশেষ :
রোজা মানবিক গুণাবলি জাগ্রত করে: লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধায় বিএনপির অবস্থান কর্মসূচি তত্বাবধায়ক সরকার ছাড়া আর কোনো নির্বাচন হতে দেওয়া হবেনা: অধ্যাপক শাহজাহান মিয়া আড়ং এর ২৭তম আউটলেটের উদ্বোধন পত্নীতলায় অর্থ আত্মসাতকারী প্রতারক চক্রের একজন আটক গাবতলীতে রবিন খানের উদ্যোগে ৭’শ অসহায় দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ রাজশাহীতে বিএনপির পথসভায় পুলিশের লাঠিচার্জ, আহত ১০ আটক ৭ পলাশবাড়ীতে সম্মুখ যুদ্ধে লেপ্টে: রফিকসহ আত্মোৎসর্গ শহীদদের স্মরণসভা অনুষ্ঠিত চোখের আলো নিয়ে বাড়ী ফিরেছেন দিনাজপুরের এক হাজার ৬৬ জন নারী-পুরুষ ঠাকুরগাঁওয়ে জয়নাল আবেদীন স্মরণসভা ও উচ্চ শিক্ষাবৃত্তি প্রদান

বগুড়ার শেরপুরে আ’লীগ নেতা অভিকে হত্যা করে ছাত্রলীগ যুবলীগঃ গ্রেফতার ৫ঃ যুবলীগের বহিস্কার ৪

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১৮ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুর উপজেলায় আওয়ামী লীগ নেতা শেখ মর্তুজা কাওসার অভিকে (৩৮) কুপিয়ে হত্যার ঘটনায় ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিকলীগের ৫ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদাল, হয়েছে। এদিকে দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে যুবলীগের ৪ নেতাকর্মীকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন-শেরপুর শহর যুবলীগের সদস্য ও উপজেলার খন্দকারপাড়ার বাসিন্দা আব্দুল্লাহ আল মাহমুদ হিমেল (৩২), শহর যুবলীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক পূর্বদত্তপাড়া এলাকার সোহাগ হোসেন (৩০), নয়াপাড়া এলাকার জাহিদ হোসেন (২৬), উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ (৩৫), শেরপুর পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম বাপ্পি (৩৭)। তাদের মধ্যে ছাত্রলীগ নেতা শুভ ও যুবলীগ নেতা বাপ্পিকে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) গ্রেফতার করে।

সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। বাকি তিনজনকে শেরপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে শেরপুর থানা পুলিশের সদস্যরা। শেরপুর থানার ওসি মো. আতোয়ার রহমান খোন্দকার এসব তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, শুক্রবার দুপুরে শেরপুর থানায় হত্যা মামলা করেন নিহতের স্ত্রী খাদিজা আক্তার লিমা।

মামলায় আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮-৯ জনকে আসামি করা হয়। মামলায় নাম উল্লেখ করা অন্য আসামিরা হলেন- উপজেলার মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহরের নয়াপাড়া (কোর্টপাড়া) এলাকার জাহাঙ্গীর আলম (৩২), শ্রমিক লীগ নেতা রকি (২৭), উলিপুরপাড়া এলাকার বাসিন্দা যুবলীগ নেতা এনামুল মুসলিমিন সোহাগ (৩৫)। নিহত অভি শেরপুর পৌর এলাকার খন্দকার পাড়ার মৃত হোসাইন কাওসার ফুয়াদের ছেলে। তিনি শেরপুর পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

যুবলীগের ৪ নেতা বহিস্কারঃ সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকায় বগুড়ার শেরপুরের ৪ যুবলীগ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বহিস্কৃতরা হলেন- শেরপুরের মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শেরপুর শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম বাপ্পি, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক মোঃ এনামুল মুসলিম সোহাগ, শহর যুবলীগ সদস্য আব্দুল আল মাহমুদ হিমেল।

বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু জানান, সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকায়, তাদেরকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তারা ৪জন অভি হত্যা মামলার এজাহারভ’ক্ত আসামী।
উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় শেরপুর উপজেলা পরিষদ চত্বর সংলগ্ন এলাকায় দলীয় কোন্দলের জের ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft