1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে কাভার্ডভ্যান চাপায় ব্যবসায়ী নিহত গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা  ফলোআপ নিউজ:….সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭ মির্জাপুরে অবৈধ ৯ টি ইটভাটাকে ১ কোটি ১৮ লাখ টাকা জরিমানা ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ  ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুলিশি বাধাঁয় ১৫ কিলোমিটার রাস্তা হেঁটে নেতা-কর্মী পৌছালেন সমাবেশস্থলে রেলপথ মন্ত্রণালয়ের প্রতি আস্থাহীনতাই খালাসী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনুপস্থিতির কারণ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু

মো. আবু সায়েমের নেতৃত্বে মরহুম আব্দুল আজিজের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি

  • আপডেট করা হয়েছে : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১৮ বার দেখা হয়েছে

মারুফ সরকার,ঢাকা: বাংলাদেশ ১৬-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আব্দুল আজিজের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে সমিতিটির বর্তমান কেন্দ্রীয় কমিটি। গত শুক্রবার সকালে রাজধানীর বনানীতে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আবু সায়েমের নেতৃত্বে সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে সংগঠনটি। পরে মরহুমার আত্মার শান্তি কামানায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কার্যকরী সভাপতি মো. হেলাল উদ্দিন, সহসভাপতি মোহাম্মদ নাসির উদ্দিন, মোহাম্মদ হাসমত আলী মোল্লা, মো. আব্দুল আজিজ, মোহাম্মদ মোকাররম হোসেন, মোহাম্মদ শাহাবুদ্দিন ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ আব্দুর সালাম সুজন, মো. সোহেল, সাংগঠনিক সম্পাদক আর কে চৌধুরী রিজন, আব্দুল হালিম মিয়া, আব্দুল মতিন খান, দপ্তর সম্পাদক আবুল হাসেম শান্তি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরোয়ার জমদ্দার, মো. আমির হোসেন, মোহাম্মদ হারুন খান, কার্যনির্বাহী সদস্য শাহিন মিয়া, গোফিজুল ইসলামসহ কেন্দ্রীয় কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

শ্রদ্ধা শেষে সংক্ষিপ্ত আলোচনায় সাধারণ সম্পাদক মো. আবু সায়েম বলেন, মরহুম আব্দুল আজিজ ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একান্তই কাছের মানুষ। বঙ্গবন্ধু বলেছিলেন আব্দুল আজিজ তুমি কি চাও? তার জবাবে মরহুম আজিজ বলেছিলেন আমি আমার জন্য কিছুই চাই না আমি সরকারি কর্মচারীদের জন্য একটা বসার মত জায়গা চাই। তখন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৪৮/এ মগবাজারের এই জায়গাটি কর্মচারীদের বসার জন্য ব্যবস্থা করেছিলেন। আমাদের জীবন সততা ও নিষ্ঠার সঙ্গে মরহুম আজিজ ভাইয়ের মত গড়ে তুলব ইনশাআল্লাহ। আমাদের যে নয় দফা দাবি রয়েছে তা আমরা জনপ্রশাসন প্রতিমন্ত্রীর কাছে প্রদান করেছি। তিনি আমাদের আশ^স্ত করেছেন বিশ্ব মানবতার নেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সঙ্গে আলোচনা সাপেক্ষে আমাদের দাবি আদায়ে কাজ করবেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft