1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৮ অপরাহ্ন

পঞ্চগড়ে নৌকা ডুবে মৃত ৭১জন পরিবারকে অর্থ দিলেন আমীরে জামায়াত

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬ বার দেখা হয়েছে

আবু সাঈদ জেলা প্রতিনিধি পঞ্চগড়ঃ গত ২৫ তারিখের নৌকা ডুবে আজ পর্যন্ত মোট ৭১জন মৃত দেহ উদ্ধার করা হয়েছে তার মধ্যে একজন মুসলিম বাকীরা সবাই সনাতন ধর্মাবলম্বী।

গতকাল হঠাৎ করেই বাংলাদেশ জামায়াতের কেন্দ্রীয় আমীর জনাব মোঃ ড,শফিকুর রহমান ও তার সফর সঙ্গী হিসেবে কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল জনাব মোঃ আব্দুল হালিম পঞ্চগড়ে সফর করেন এবং প্রতিটি মৃত ব্যাক্তির বাড়ী বাড়ী গিয়ে পরিবারের লোকজনের হাতে মৃত ব্যক্তি প্রতি ত্রিশ হাজার টাকা করে হাতে হাতে পৌছে দেন জামায়াতে ইসলামীর আমীর ড, মোঃ শফিকুর রহমান।

জামায়াতের এই সহযোগিতা পেয়ে সবাই আনন্দিত। বিদায় বেলায় জামায়াতের আমীর ড, শফিকুর রহমান বলেন আমরা রাজনীতি করতে আসিনি আমরা মানুষ, যারা মারা গেছেন তারাও মানুষ, তাই মানুষ হিসেবে মানুষের পাশে দাড়াতে আসছি একটু সহযোগিতা করার জন্য।
তিনি আরো বলেন বর্তমান সরকারের উচিত মৃত ব্যক্তিদের পরিবারের পাশে দাড়ানো।

জনাব আমীর আরো বলেন যেহেতু বাংলাদেশের ইতিহাসে এতো বড় দুর্ঘটনা নৌকা ডুবে মানুষ মারা যাওয়ার ইতিহাস এটি প্রথম তাই সরকারের উচিত হবে অন্তত শোক প্রস্তাবের মাধ্যমে সমবেদনা জানানো।যাই হোক সেটা সরকারের ব্যাপার, আমাদের উচিত মানুষের পাশে দাড়ানো আমরা দাড়াবোই ইনশাআল্লাহ,পরিশেষে আমীরে জামায়াত জনাব ড, মোঃ শফিকুর রহমান দেশবাসীকে সালাম জানিয়ে বিদায় নিয়ে পঞ্চগড় ত্যাগ করেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft