1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন
সর্বশেষ :
পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় তৃতীয় লিঙ্গের মাদরাসা উদ্বোধন বগুড়ার দুপচাঁচিয়া মহাশ্মশান কালিবাড়ীতে দৃর্গাপূজা উপলক্ষে বস্ত্রবিতরন গাবতলীর ধনঞ্জয় সমবায় সমিতির সদস্যদের মাঝে লভ্যাংশ বিতরণ গাইবান্ধায় বর্ণাঢ্য আয়োজনে চ্যানেল আইয়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সলঙ্গায় জাসদ(ইনু)’র উদ্যোগে মশাল মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা বিএনপি একাংশের সংবাদ সম্মেলন করে ঐক্যের ডাক গোপালগঞ্জে বিভিন্ন দাবিতে সরকারী কর্মচারী ঐক্য পরিষদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান গোপালগঞ্জে জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত আইজিপির শ্রদ্ধা শার্শা ও বেনাপোল সীমান্তে পৃথক অভিযানে অস্ত্র, ম্যাগজিন ও গুলি সহ আটক ১ মো. আবু সায়েমের নেতৃত্বে মরহুম আব্দুল আজিজের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি

নওগাঁর মহাদেবপুরে প্রাইভেট কার খাদে পড়ে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রী নিহত

  • আপডেট করা হয়েছে : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে মাটিবাহী ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদের পানিতে ডুবে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রী নিহত হয়েছেন । শনিবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ভীমপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁ ফায়ার স্টেশন অফিসার মো. জাহিদুল ইসলাম। তিনি জানান, দুর্ঘটনাকবলিত প্রাইভেট কারটি উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- জেলার মান্দা উপজেলার কুলিহার গ্রামের আব্দুল খালেকের ছেলে শিমুল হোসেন (৩২) এবং তার স্ত্রী জিনিয়া খাতুন (২৪)। তারা রাজশাহী থেকে ব্যবসা করতেন। সকালে রাজশাহী থেকে প্রাইভেট কার যোগে নওগাঁর দিকে আসছিলেন। জিনিয়া খাতুন অন্তঃসত্ত্বা ছিলেন বলে পরিবার সূত্রে জানা যায়।

ঘটনার বিবরণীতে স্থানীয় সূত্রে জানা যায়, শিমুল হোসেন ও তার স্ত্রী জেনিয়া আক্তার একটি প্রাইভেট কার যোগে মান্দা থেকে দিনাজপুরে যাচ্ছিলেন। পথের মধ্যে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের পাশে মহাদেবপুর উপজেলার ভীমপুর এই দুর্ঘটনায় ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভীমপুর মৌজায় আঞ্চলিক মহাসড়কের পাশে ১৫ একর জমিতে একটি আধুনিক সাইলো’ নির্মাণে গত কয়েক মাস থেকে প্রায় শতাধিক ট্রাক্টর দিয়ে মাটির ভরাটের কাজ করা হচ্ছে । আজও মাটি ভরাটে কাজ করা হচ্ছিলো। ঘটনাস্থলে মাটি বহনের ট্রাক্টরকে পাশ কাটতে গিয়ে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে খাদের পানিতে ডুবে যায়। এতে ঘটনাস্থলে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠায়। ঘটনার পর থেকে মাটি বহন বন্ধ রয়েছে।

নিহতের চাচাতো ভাই আসাদুল বলেন, তারা রাজশাহীতে ব্যবসা করতেন। সকালে তারা কি কাজে রাজশাহী থেকে নওগাঁর দিকে আসছিল তা জানা নেই। ভাবি অন্তঃসত্ত্বা ছিলেন। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে শুনি মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম আজম বলেন, মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনায় থানায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি নিহতের পরিবার থেকে।

উল্লেখ্য, আধুনিক সাইলো নির্মাণে মাটি বহনের ট্রাক্টরের কারণে গত ২৪ জুন সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁ সদর উপজেলার বাবলাতলা মোড়ে ট্রাকের সঙ্গে সিএনজি সংঘর্ষে চার শিক্ষকসহ ৫ জন মারা যায়।

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft