1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব পলাশবাড়ীর অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য তৈরী হচ্ছে ১২ বীর নিবাস জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ

নাটোরে কবুতর ধরতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে প্রাণ হারালো যুবক

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১ বার দেখা হয়েছে

আব্দুল মজিদ, নাটোর, ১২ আগস্ট:খুঁটি বেয়ে বৈদ্যুতিক তারে বসে থাকা কবুতর ধরতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে প্রাণ হারালো তারেক বাবু (১৯)নামের এক যুবক। গত রাত ২টার দিকে নাটোরের বড়াইগ্রামের বনপাড়ার বনলতা রিফ্যাক্টরি ইটভাটায় মর্মান্তিক ঘটনাটি ঘটে। সে দিনাজপুরের নবাবগঞ্জের মধ্যম মাগুরা গ্রামের আজাদ আলীর ছেলে ও ম্যাকসন সিকিউরিটি কোম্পানির একজন সিকিউরিটি গার্ড হিসেবে ওই ফ্যাক্টরিতে দায়িত্বরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সহকর্মী শাহাব উদ্দিন জানান, রাত ২টার দিকে ফ্যাক্টরির
উত্তর পাশের হাই ভোল্টেজ বৈদ্যুতিক লাইনের নেগেটিভ তারে একটি কবুতর বসে
থাকতে দেখে তারেক খুঁটি বেয়ে উপরে ওঠে। কিন্তু ৩৩ হাজার ভোল্টেজের ওই লাইনের কাছাকাছি যেতেই সে বিদ্যুতায়িত হয় ও বিকট শব্দের পর নীচে আছড়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এতে ওই কবুতরটাও মারা যায়।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক জাহিদ হোসেন জানান, খবর পেয়ে রাতেই
ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কবুতরটি ধরতে লোহার রড ব্যবহার করে উপরে
উঠলে সে এ দুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারান।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft