1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন
সর্বশেষ :
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা  ফলোআপ নিউজ:….সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭ মির্জাপুরে অবৈধ ৯ টি ইটভাটাকে ১ কোটি ১৮ লাখ টাকা জরিমানা ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ  ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুলিশি বাধাঁয় ১৫ কিলোমিটার রাস্তা হেঁটে নেতা-কর্মী পৌছালেন সমাবেশস্থলে রেলপথ মন্ত্রণালয়ের প্রতি আস্থাহীনতাই খালাসী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনুপস্থিতির কারণ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা দুই দিন আগেই নেতাকর্মীদের জনস্রোত

বিবিপিপিএফ ভারত চ্যাপটার এর প্রয়াত মানিক সামাজদার এর ১ম মৃত্যু বার্ষিকী পালন

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১১ বার দেখা হয়েছে

আব্দুল খালেক নান্নু: বাংলাদেশ ভারত পাকিস্তান পিপলস্ ফোরাম (বিবিপিপিএফ) এর বর্ষিয়ান নেতা ভারত চ্যাপটারের প্রাক্তন জেনারেল সেক্রেটারী প্রয়াত মানিক সামাজদার এর ১ম মৃত্যু বার্ষিকী পালন করলো বিবিপিপিএফ বাংলাদেশ চ্যাপটার।

গত বছর ২০২১ সালের এই দিনে কানসারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। তিনি ছিলেন সংগঠন এর একটি মূল শিকড়। তার লক্ষ উদ্দেশ্য ছিল, দক্ষিন এশিয়ার সকল শ্রেনী পেশার মানুষের মাঝে একটি মেল বন্ধনের সেতু তৈরি করা। তার আদর্শে অনুপ্রানিত হয়ে সংগঠনটি কাজ করে যাচ্ছে। তার নেতৃত্ব ও আদর্শের ব্যপক অবদান রয়েছে এই সংগঠনে।

তার ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ চ্যাপটার ২৮ জুলাই ২০২২ রাজধানীর বংশালের একটি মিউজিয়াম প্যালেসে স্মরন সভা পালন করা হয়। বিবিপিপিএফ বাংলাদেশ চ্যাপটার এর ভাইস প্রেসিডেন্ট মাহামুদুর রহমান বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন জয়েন্ট সেক্রেটারি একে নান্নু।

এই অনুষ্ঠানে ভার্চুয়ালে যুক্ত হয় ভারত চ্যাপটারের জেনারেল সেক্রেটারি গোপা মুখার্জি, পাকিস্তান চ্যাপটারের জেনারেল সেক্রেটারি শাকিল ওয়াহেদুল্লাহ খান, বিবিপিপিএফ বাংলাদেশ চ্যাপটার এর প্রেসিডেন্ট ভানুরঞ্জন চক্রবর্তী, জেনারেল সেক্রেটারি সিরাজুল ইসলাম রনি, ভাইস প্রেসিডেন্ট মোতালিব হোসেন মিন্টু, ভাইস প্রেসিডেন্ট ড. প্রভাস চন্দ্র রায়, জয়েন্ট সেক্রেটারি ড. শংকর তালুকদার, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুজ্জামান, ড. দিপেন মিত্র, সিরাজগঞ্জ থেকে আক্তারুজ্জামান, মান্না রায়হান সহ আরও উপস্থিত ছিলেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শরীফ মোহাম্মদ মাসুম, জাহানারা ফাউন্ডেশনের প্রেসিডেন্ট জিনাত পারভিন, জেনারেল সেক্রেটারি আনজালুর রহমান প্রমুখ।

এই স্মরন সভায় বিবিপিপিএফ এর মহাসচিব মরহুম মঈন উদ্দীন খান বাদল সাবেক এমপি, ভারত চ্যাপটারের ত্রিপুরা রাজ্যের জেনারেল সেক্রেটারি প্রয়াত শ্যামল রায় সহ যারা মৃত্যুবরন করেছে সবার জন্য শোক প্রকাশ করা হয়।

এদিকে একযোগে একই দিনে ভারত চ্যাপটার, পাকিস্তান চ্যাপটার সহ ভারতের কয়েকটি রাজ্যে এই স্মরন সভা পালন করা হয়েছে বলে জানিয়েছেন ভারত চ্যাপটারের জেনারেল সেক্রেটারি গোপা মুখার্জি।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft