1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
৫০ কোটি মানুষকে ডিজিটাল আর্থিক সেবার আওতায় আনতে কাজ করবে হুয়াওয়ে বড়াইগ্রাম পাইলট বিদ্যালয়ে ৪ শতাধিক শিক্ষার্থীকে বের করে দিলেন প্রধান শিক্ষক! হামলার ভয়ে মামলা করেও হামলার শিকার ঠাকুরগাঁওয়ের যুবক সোহেল রানা সিরাজগঞ্জে পরিবহন ধর্মঘটে  যাত্রীদের দূর্ভোগ বগুড়ায় হাইব্রিড ফুলকপি বাম্পার ফলন সবজি প্রদর্শনী ও কৃষক মাঠ দিবস কাফনের কাপড় জড়িয়ে রাজশাহীর সমাবেশস্থলে বিএনপি কর্মী রাজশাহীর গণসমাবেশে আসা শীতার্ত কর্মীদের মাঝে কম্বল বিতরণ করলেন মিলন ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ  রাজশাহীতে গৃহবধূর গোসলের ভিডিও ধারণ, যুবকের ১৩ বছর কারাদণ্ড শাহজাদপুরে শীতার্তদের জন্য বরাদ্দ পাওয়া কম্বল ফেরত দিলেন ইউপি চেয়ারম্যানরা

আজ থেকে ইসির সঙ্গে নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সংলাপ শুরু

  • আপডেট করা হয়েছে : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৯ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আজ রোববার থেকে নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ শুরু করতে যাচ্ছে নির্বাচন কমিশন-ইসি। সংলাপে নিবন্ধিত ৩৯টি রাজনৈতিক দলকেই আমন্ত্রণ জানানো হচ্ছে। অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করতে রাজনৈতিক দলগুলোর সাথে নির্বাচন কমিশনের (ইসি) এ সংলাপ চলবে ৩১ জুলাই পর্যন্ত।

ইসির পক্ষ থেকে জানানো হয়েছে, সংলাপে আলোচ্যসূচি উন্মুক্ত। সংলাপের জন্য যে সময়সূচি নির্ধারণ করা হয়েছে, সে অনুযায়ী ১৭ জুলাই গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম এর সঙ্গে সংলাপ শুরু করবে ইসি।

বিএনপির সঙ্গে ২০ জুলাই ইসির সংলাপে বসার তারিখ নির্ধারণ করা হয়েছে। আর সবশেষ ৩১ জুলাই আওয়ামী লীগের সঙ্গে সংলাপের মধ্য দিয়ে ইসির এ কার্যক্রম শেষ হবে। প্রতিদিন আলাদাভাবে সর্বোচ্চ চারটি দলের সঙ্গে সংলাপে বসার কথা রয়েছে।

তবে, সংলাপে বড় তিন রাজনৈতিক দল আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির জন্য দুই ঘন্টা আর বাকি ৩৬টি রাজনৈতিক দলগুলোর জন্য এক ঘন্টা করে সময় নির্ধারণ করা হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft