1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
৫০ কোটি মানুষকে ডিজিটাল আর্থিক সেবার আওতায় আনতে কাজ করবে হুয়াওয়ে বড়াইগ্রাম পাইলট বিদ্যালয়ে ৪ শতাধিক শিক্ষার্থীকে বের করে দিলেন প্রধান শিক্ষক! হামলার ভয়ে মামলা করেও হামলার শিকার ঠাকুরগাঁওয়ের যুবক সোহেল রানা সিরাজগঞ্জে পরিবহন ধর্মঘটে  যাত্রীদের দূর্ভোগ বগুড়ায় হাইব্রিড ফুলকপি বাম্পার ফলন সবজি প্রদর্শনী ও কৃষক মাঠ দিবস কাফনের কাপড় জড়িয়ে রাজশাহীর সমাবেশস্থলে বিএনপি কর্মী রাজশাহীর গণসমাবেশে আসা শীতার্ত কর্মীদের মাঝে কম্বল বিতরণ করলেন মিলন ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ  রাজশাহীতে গৃহবধূর গোসলের ভিডিও ধারণ, যুবকের ১৩ বছর কারাদণ্ড শাহজাদপুরে শীতার্তদের জন্য বরাদ্দ পাওয়া কম্বল ফেরত দিলেন ইউপি চেয়ারম্যানরা

টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলি উদ্ধার, আটক ৩

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ১০ বার দেখা হয়েছে

কায়সার হামিদ মানিক,স্টাফ রিপোর্টার কক্সবাজার।

কক্সবাজার টেকনাফের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে বিশেষ অভিযান পরিচালনা করে ১টি ওয়ান শুটার গান (এলজি),২ রাউন্ড তাজা গুলি,২ টি রামদাসহ ৩ জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে ১৬ এপিবিএন পুলিশ।

বুধবার (১৩ জুলাই) বিকেল ৫টার সময় টেকনাফ নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্প ডি-ব্লক থেকে তাদের আটক করা হয়।

আটকরা হল-নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের ডি-ব্লকের নবি হোসেনের ছেলে মো. হোসেন(২২), একই ব্লকের নুরুল ইসলামের ছেলে জুহুর আলম (২০) ও নুর মোহাম্মদের ছেলে আবু বকর সিদ্দিক (২০)।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম তারিক জানান, বুধবার ১৩ জুলাই বিকেল ৫ ঘটিকার সময় নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ডি-ব্লক এলাকায় অভিযান পরিচালনা করে ৩ জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করে।

এসময় তাদের হেফাজত থেকে আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

অধিনায়ক আরও জানান, আটককৃত রোহিঙ্গা সন্ত্রাসীরা ক্যাম্প এলাকায় মাদক কারবারী, অপহরণ ও চাঁদাবাজিসহ বিভিন্ন প্রকার অপরাধ কর্মকাণ্ডে জড়িত ছিল। এবং তাদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft