1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ১০:৪২ অপরাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় আন্তঃজেলা ডাকাত দলের গ্রুপ লিডার আল আমিন অবশেষে গ্রেফতার বগুড়ার দুপচাঁচিয়া পদ্ম পুকুরে শহীদদের বদ্ধভূমি ফলক উন্মোচন ঠাকুরগাঁওয়ে রমজান উপলক্ষে আব্রুয়ান  ফাউন্ডেশনের বিভিন্ন সামগ্রী বিতরণ ঠাকুরগাঁওয়ে কয়েকদিনের বৃষ্টিতে কৃষকের স্বস্তি: বোরো ক্ষেতে পানি জমেছে শারজায় বাংলাদেশী সুপার মার্কেটের উদ্বোধন বড়াইগ্রামে কাটার আগেই পুড়ে ছাই হলো ৩৬ বিঘা পাকা গম চীন ইউক্রেন যুদ্ধকে তার হুমকির বিষয়ে বিশ্বকে সতর্ক করতে কাজে লাগাচ্ছে রাজশাহীর পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত বগুড়ায় ওজনে কম দেয়ায় দুই প্রতিষ্ঠানের জরিমানা রাজধানীতে মহিলা ছিনতাইকারী চক্রের ৪ সদস্য’কে গ্রেফতার করলো মিরপুর থানা পুলিশ

নওগাঁয় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

  • আপডেট করা হয়েছে : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ২৭ বার দেখা হয়েছে

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় হাফেজিয়া মাদ্রাসার এক ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগে ওমর ফারুক (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৯টার দিকে অভিযান চালিয়ে বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত ওমর ফারুক উপজেলার পরানপুর ইউনিয়নের উত্তর পরানপুর গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে ওই মাদ্রাসা ছাত্রীর সঙ্গে অভিযুক্ত যুবকের প্রেমের সম্পর্ক চলছিল। এ অবস্থায় গত শনিবার দিবাগত রাত ৯টার দিকে ওই ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দিয়ে বাড়ি থেকে বের করে আনেন। পরে গ্রামের পুকুরপাড়ে পরিত্যক্ত টয়লেটের পাশে নিয়ে তাকে ধর্ষণ করে অভিযুক্ত ওমর ফারুক।

ধর্ষিতা ছাত্রীর মা গণমাধ্যমকে জানান, শনিবার রাতে আমি এশার নামাজ পড়ছিলাম। এ সুযোগে অভিযুক্ত যুবক মেয়েকে ফুসলিয়ে বসতবাড়ির পশ্চিমপাশে পুকুরপাড়ে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। ঘটনার অভিযুক্ত ওমর ফারুকের বিরুদ্ধে মামলা করেছি।

মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান বলেন, মামলার পর অভিযান চালিয়ে অভিযুক্ত ওমর ফারুককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা নওগাঁ সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft