1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:১৮ অপরাহ্ন
সর্বশেষ :
ফলোআপ নিউজ:….সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭ মির্জাপুরে অবৈধ ৯ টি ইটভাটাকে ১ কোটি ১৮ লাখ টাকা জরিমানা ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ  ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুলিশি বাধাঁয় ১৫ কিলোমিটার রাস্তা হেঁটে নেতা-কর্মী পৌছালেন সমাবেশস্থলে রেলপথ মন্ত্রণালয়ের প্রতি আস্থাহীনতাই খালাসী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনুপস্থিতির কারণ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা দুই দিন আগেই নেতাকর্মীদের জনস্রোত রাজশাহীতে শীত ‍উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭

নওগাঁর ডিঙি নৌকা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

  • আপডেট করা হয়েছে : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ১০ বার দেখা হয়েছে

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় মাছ ধরার কাজে ব্যবহৃত একটি ডিঙি নৌকা থেকে রায়হান আলী (২৪) ও তারাবানু (১৮) নামে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকাল ১০ টার দিকে শিবনদ থেকে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রায় চার মাস আগে সম্পর্ক করে বিয়ে করেছিলেন তারা। এ নিয়ে উভয় পরিবারের মাঝে সম্পর্কের টানাপোড়ন চলছিল। এ অবস্থায় মঙ্গলবার সকালে শিবনদে মাছ ধরার একটি ডিঙিতে তাদের লাশ পাওয়া যায়।

মৃত রায়হান আলী উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিল সুরশুনিয়া গ্রামের আদম আলীর ও তারাবানু পাশবর্তী শ্রীকলা গ্রামের ইস্কেন্দার আলীর মেয়ে।

মেয়ে তারাবানুর বাবা ইস্কেন্দার আলী বলেন, সোমবার রাত ১১টা পর্যন্ত মেয়ে তারাবানু নিজ ঘরেই ছিল। সে কখন ঘর থেকে বাইরে চলে গেছে এ বিষয়ে তিনি কিছুই জানতে পারেননি। মঙ্গলবার শিবনদে একটি ডিঙি নৌকায় তাদের লাশ পাওয়া যায়।

স্থানীয় ইউপি সদস্য জ্যোতিন কুমার জানান, ভোরে নদীতে মাছ ধরতে গিয়ে জেলেরা একটি নৌকায় তাদের মরদেহ দেখতে পান। পরে সংবাদ পেয়ে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপানে তারা আত্মহত্যা করে থাকতে পারেন। মৃত স্বামী-স্ত্রী মান্দা এলাকার বাসিন্দা হলেও ঘটনাস্থল ছিল নিয়ামতপুর থানার মধ্যে। এ কারণে লাশ দুটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে নিয়ামতপুর থানা পুলিশ।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ঘটনায় নিয়ামতপুর থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft