1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন রাজধানীর চকবাজারে পলিথিন কারখানায় আগুন নিয়ন্ত্রণে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নাটোরের কলেজ শিক্ষিকার মৃত্যুর নেপথ্যে উদঘাটন যারা আন্দোলন করছে তাদের কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী কলেজছাত্রকে বিয়ে করা নাটোরের সেই শিক্ষিকার মরদেহ উদ্ধার জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ঔষধ বিতরণ গোপালগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ৭টি উন্নয়ন প্রকল্প পরিদর্শণ করেছেন এলজিইডি’র প্রধান প্রকৌশলী নওগাঁর মহাদেবপুরে প্রাইভেট কার খাদে পড়ে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রী নিহত নলডাঙ্গায় মোটরসাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে আইনজীবীর বাড়িতে নার্সের অবস্থান

  • আপডেট করা হয়েছে : বুধবার, ১৩ জুলাই, ২০২২

হুমায়ুন কবির ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিয়ের দাবিতে দুই দিন ধরে সামিউল্লাহ সামু নামের এক শিক্ষানবিশ আইনজীবীর বাড়িতে অবস্থান করছেন ২৫ বছর বয়সী একজন নার্স।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে অবস্থানরত সেই নার্স জানান, দীর্ঘ ৫ বছর ধরে দুজনে মধ্যে প্রেমের সম্পর্ক। বিয়ের জন্য প্রেমিকের পরিবারকে একাধিকবার বললেও রাজি না হওয়ায় ঈদের পরদিন বাড়িতে অবস্থান নিতে বলেছেন আইনজীবী সামু। তাই তিনি এসে অবস্থান নিয়েছেন।

অবস্থানের দুদিনেও প্রেমিকের দেখা না পেয়ে হতাশ হয়ে সেই নার্স আরও জানান, এতকিছুর পরও যদি আমার বিয়ে না হয়, তাহলে আত্মহত্যা করা ছাড়া আর কোন উপায় নেই।
সামিউল্লাহ সামু উপজেলার বড়বাড়ী ইউনিয়নের বেলহাড়া গ্রামের জাহিদুল হকের ছেলে। ঢাকায় শিক্ষানবিশ আইনজীবী হিসেবে কাজ করছেন।
আইনজীবীর বাড়িতে অবস্থানকারী ওই নারী ঠাকুরগাঁওয়ের একটি বেসরকারি হাসপাতালে নার্স হিসেবে কর্মরত রয়েছেন। তার বাড়ি একই উপজেলার আমজানখোর ইউনিয়নের হরিনমারী গ্রামে।

এদিকে ওই নারীর অবস্থানের খবর শুনে পলাতক রয়েছেন সামিউল্লাহ সামু। তার মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।
সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে সামুর বাবা বাড়ির থেকে চলে যাওয়ার পর আর ফিরে আসেনি। তবে ছোট ভাই ও বাড়িতে থাকা অন্যান্য স্বজনরা জানান, রাতে স্থানীয়ভাবে বিষয়টি নিয়ে বসার কথা রয়েছে। আশা করছি বিষয়টি সমাধান হয়ে যাবে।

ওই নার্সের ভাই জানান, আমরা চাই ছেলের পরিবার সম্পর্কটা মেনে নিয়ে দুজনের বিয়ে দিয়ে ঘরে তুলুক। তাছাড়া এতবড় ঘটনার পর ওই মেয়েকে বিয়ে করতে চাইবে।
বড়বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকরাম আলী জানান, দুই পরিবারের কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, এ ঘটনায় কেউ লিখিত কোনো অভিযোগ করেননি। অভিযোগ করলে আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা নেওয়া হবে।

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft