1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন রাজধানীর চকবাজারে পলিথিন কারখানায় আগুন নিয়ন্ত্রণে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নাটোরের কলেজ শিক্ষিকার মৃত্যুর নেপথ্যে উদঘাটন যারা আন্দোলন করছে তাদের কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী কলেজছাত্রকে বিয়ে করা নাটোরের সেই শিক্ষিকার মরদেহ উদ্ধার জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ঔষধ বিতরণ গোপালগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ৭টি উন্নয়ন প্রকল্প পরিদর্শণ করেছেন এলজিইডি’র প্রধান প্রকৌশলী নওগাঁর মহাদেবপুরে প্রাইভেট কার খাদে পড়ে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রী নিহত নলডাঙ্গায় মোটরসাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

কিশোরগঞ্জ উপজেলায় অরগানাইজেশন অফ সোস্যাল ডেভলপমেন্ট নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টারঃ গত সোমবার(১১/০৭/২০২২ইং) বিকাল ৪ টায় কিশোরগঞ্জ সরকারী কলেজ প্রাঙ্গনে ‘অরগানাইজেশন অফ সোস্যাল ডেভলপমেন্ট’ নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করে।
সংগঠনের সদস্যগণ মুলত এফবি গ্রুপ ‘কিশোরগঞ্জ উপজেলার সকল ইউনিয়নের নিউজ’-এর অ্যাডমিন ও মডারেটর। বিগত এক বছর ধরে গ্রুপটি কিশোরগঞ্জ উপজেলার সকল ইউয়নের নিউজ পাবলিশ করে আসছে। ফলে নানান মহল থেকে লাইক কমেন্টসের সাড়া পাওয়া যাচ্ছে। অ্যাডমিন মডারেটরগণ অনলাইনের সাথে সাথে সরাসরি সামাজিক কাজে অংশগ্রহনে ইচ্ছা প্রকাশ করায় সংগঠন করার নিমিত্বে উক্ত গ্রুপের ঈদ পুরনর্মিলনী অনুষ্ঠান ও প্রস্তাবিত কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটিতে মো: আব্দুল মান্নানকে সভাপতি ও মাহফুজার রহমান মন্ডলকে সাধারণ সম্পাদক পদে অধিষ্ট করে কমিটি ঘোষণা করা হয়। অন্যান্য পদে মো: আজহারুল ইসলামকে সহ-সভাপতি, মো: জোবাইদুল ইসলামকে সহ-সম্পাদক, একেএম আজিজকে সাংগঠনিক সম্পাদক, মো: শামিম শাহিনকে অর্থ সম্পাদক, মো: ওয়াজেদ আলীকে প্রচার ও দপ্তর সম্পাদক, মো: রিজু মিয়াকে সহ-সাংগঠনিক সম্পাদক, মো: আব্দুল হান্নানকে গণযোগাযোগ সম্পাদক, মো: সোহেল মিয়াকে শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক পদে রাখা হয়। এছাড়া কার্যকরী সদস্য পদে আছেন মো: জাহাঙ্গীর আলম, মো: নুর আলম, মো: মনিরুজ্জমান মিন্টু, মো: মোরশেদুল ইসলাম ও মোঃ আশিক রহমান।

কমিটি গঠনের পুর্বে সকলেই স্ববক্তব্য রাখেন। বক্তব্যে একটা জিনিসেই ফুটে উঠেছে মানব কল্যানে ব্রত হও এবং শিশু কল্যানে এগিয়ে এসো। কমিটি গঠনের পর সদ্য প্রস্তাবিত সভাপতি সবাইকে সাদর সম্ভাষণ ও একাত্রিত হয়ে কাজ করার আহব্বান জানিয়ে আজকার সভার সমাপ্তি ঘোষনা করলেন।

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft