1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন রাজধানীর চকবাজারে পলিথিন কারখানায় আগুন নিয়ন্ত্রণে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নাটোরের কলেজ শিক্ষিকার মৃত্যুর নেপথ্যে উদঘাটন যারা আন্দোলন করছে তাদের কাউকে যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী কলেজছাত্রকে বিয়ে করা নাটোরের সেই শিক্ষিকার মরদেহ উদ্ধার জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ঔষধ বিতরণ গোপালগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ৭টি উন্নয়ন প্রকল্প পরিদর্শণ করেছেন এলজিইডি’র প্রধান প্রকৌশলী নওগাঁর মহাদেবপুরে প্রাইভেট কার খাদে পড়ে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রী নিহত নলডাঙ্গায় মোটরসাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

ইদকে সামনে রেখে দেশব্যাপী গ্রামীণফোনের স্মার্টফোন মেলা শুরু

  • আপডেট করা হয়েছে : সোমবার, ৪ জুলাই, ২০২২

 

[ঢাকা, ৪ জুলাই, ২০২২] সকলের প্রচেষ্টা ও প্রতিশ্রুতির মাধ্যমে দেশ এগিয়ে যাচ্ছে ‘স্মার্ট বাংলাদেশ’ এর দিকে। আর এ যাত্রাকে ত্বরাণ্বিত করতে, টেক সার্ভিস লিডার গ্রামীণফোন ও দেশের স্বনামধন্য স্মার্টফোন ব্র্যান্ডগুলো আয়োজন করেছে ‘ঈদ ডিভাইস ফেয়ার @জিপিসি’ শীর্ষক ফোরজি স্মার্টফোন মেলা। দেশজুড়ে আয়োজিত এ মেলা চলবে ৩ জুলাই থেকে ১৬ জুলাই পর্যন্ত। জিপি অনলাইন শপ ও দেশের ২৪৩ টি গ্রামীণফোন সেন্টারে এ মেলা অনুষ্ঠিত হচ্ছে।

সামনেই ঈদুল আযহা। আসন্ন ঈদের আনন্দকে দ্বিগুণ করতে গ্রামীণফোন এর ক্রেতাদের সুযোগ করে দিচ্ছে সাশ্রয়ী মূল্যে সেরা ডিজিটাল সেবা উপভোগে। এ ছুটিতে ক্রেতারা সেরা ডিজিটাল ডিভাইস ও সেবা ব্যবহার করে সবার সাথে যুক্ত থাকতে পারবেন এবং ইদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারেবন। এ মেলায় অংশগ্রহণ করেছে স্যামসাং, শাওমি, রিয়েলমি, টেকনো, আইটেল সিম্ফনি, ভিভো ও অপো সহ দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন স্মার্টফোন ব্র্যান্ড। মেলায় স্মার্টফোন ব্র্যান্ডগুলো ক্রেতাদের দিচ্ছে আকর্ষণীয় গিফট, সাথে থাকছে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কেনার ক্ষেত্রে নানা অফার। যেসব ক্রেতা এ স্মার্টফোন মেলা থেকে ফোরজি স্মার্টফোন কিনবেন, গ্রামীণফোনের পক্ষ থেকে তারা পাবেন এক বছরের জন্য ১২ জিবি ফ্রি ইন্টারনেট (প্রতি মাসে ১ জিবি)। পাশাপাশি, ক্রেতারা ফোন কিনলে গ্রামীণফোন ও ডিভাইস পার্টনারদের কাছ থেকে পাবেন আকর্ষণীয় গিফট আইটেম। এছাড়াও, প্রথম একশ ক্রেতা, যারা গুলশান জিপি এক্সপেরিয়েন্স সেন্টার, জিপি হাউজ এবং চট্টগ্রাম এক্সপেরিয়েন্স সেন্টার থেকে ই-সিম এনাবেল হ্যান্ডসেট কিনবেন, তারা পাবেন বিশেষ গিফট হ্যাম্পার।

গ্রামীফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব আজ জিপিহাউজ এক্সপেরিয়েন্স সেন্টারে এ মেলার উদ্বোধন করেন। এ সময় গ্রামীণফোনের চীফ বিজনেস অফিসার ড. আসিফ নাইমুল রশিদ, হেড অব প্রোডাক্ট মোহাম্মাদ মাহবুবুল আলম ভূইয়া, হেড অব কাস্টমার এক্সপেরিয়েন্স এন্ড সার্ভিস মোহাম্মাদ আওলাদ হোসেন এবং স্মার্টফোন প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকতারা উপস্থিত ছিলেন।

গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, “ আমাদের উচ্ছাস, আনন্দ এবং অনুভূতিগুলো সবার সাথে শেয়ার করতে প্রযুক্তি-নির্ভর কানেক্টিভিটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশের মানুষের সবচেয়ে পছন্দের ব্রান্ড হিসাবে আমরা ধারাবাহিভাবে ডিজিটাল কানেক্টিভিটি নিয়ে কাজ করছি। এ লক্ষ্যে দেশের স্বনামধন্য স্মার্টফোন প্রতিষ্ঠানগুলোর সাথে আমরা দেশব্যাপী ডিভাইস ফেয়ার আয়োজন করেছি যেখানে গ্রাহকরা সাশ্রয়ীমূল্যে স্মার্টফোন কিনতে পারবেন। আমরা আশা করি আমাদের এই উদ্যোগ ডিজিটালি কানক্টেট বাংলাদেশের সবার মধ্য আরও বেশি ইদকে আরও রঙিন করে তুলবে।”

 

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft