1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন
সর্বশেষ :
ইদকে সামনে রেখে দেশব্যাপী গ্রামীণফোনের স্মার্টফোন মেলা শুরু থাইল্যান্ড যাচ্ছে সিডস ফর দ্য ফিউচার ২০২২ বাংলাদেশের বিজয়ী ৯ শিক্ষার্থী বগুড়ায় ৪ কোটি টাকার রাস্তার কাজ শেষ না হতেই কার্পেটিং উঠে বেহাল দশা ঈদের ১০ নাটকে সুষ্মি রহমান আওয়ামী লীগ নেতা মুকুল বোস এর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার -সিবিএফসি এর ত্রাণ বিতরণ বিআরটিসিতে কনট্রাকটর পদে পরীক্ষার রেজাল্ট প্রকাশ পদ্মা সেতু আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখবে : লায়ন মোঃ গনি মিয়া বাবুল বগুড়ার শিবগঞ্জে হিরো আলম ও যুব রাজ দাম হাকা হচ্ছে ২১ লক্ষ টাকা বর্ণাঢ্য আয়োজনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

রাত পোহালেই কুমিল্লা সিটিতে ভোটযুদ্ধ, প্রস্তুত আইনশৃঙ্খলা বাহিনী

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

রাত পোহালেই কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বুধবার (১৫ জুন) অনুষ্ঠিত হতে যাওয়া এই নির্বাচন বিভিন্ন কারণে খুবই গুরুত্বপূর্ণ।

এর মধ্যে অন্যতম কারণ হলো প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বে এটি প্রথম নির্বাচন।

আউয়াল কমিশন ঝিনাইদহ পৌর নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে নৌকা প্রতীকের প্রার্থীর প্রার্থিতা বাতিল করায়, সুনাম কুড়ালেও কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ. ক. ম. বাহাউদ্দিন বাহারের বিষয়ে অসহায়ত্ব প্রকাশ করেছে। এতে আলোচনা-সমালোচন চলছে।

বুধবার কুমিল্লা সিটি ছাড়াও একটি উপজেলায় সাধারণ নির্বাচন ও তিনটি উপজেলায় বিভিন্ন পদে উপ-নির্বাচন, পাঁচ পৌরসভায় সাধারণ ও একটিতে ওয়ার্ডে উপনির্বাচন, ১৩২টি ইউনিয়নে পরিষদে সাধারণ ও ৪৭টি ইউনিয়নে বিভিন্ন পদে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই স্থানীয় নির্বাচনগুলো কেমন হবে, তার ওপরেই নির্ভর করছে আউয়াল কমিশনের প্রাথমিক পরীক্ষার মূল্যায়ন।

জানা গেছে, কুমিল্লা সিটির ভোটের সব কার্যক্রম সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত। ইতোমধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও অবস্থান নিয়েছে ভোটের এলাকায়।

এই সিটিতে মোট ১০৫টি ভোটকেন্দ্রের ৬৪০ ভোটকক্ষের প্রতিটিতে বসানো হচ্ছে ইভিএম। মোট ৮৫০টি সিসিটিভি ক্যামেরা পর্যবেক্ষণ করবে ভোটারসহ সকলের গতিবিধি। নির্বাচন পর্যবেক্ষণে সাতটি সংস্থার ৯২ জন দেশি পর্যবেক্ষকের পাশাপাশি টেলিভিশন, পত্রিকা ও অনলাইন পত্রিকার পাঁচ শতাধিক সাংবাদিক থাকবেন।

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft